সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাতারে বাংলাদেশি রাষ্ট্রদূতের সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

unnamed (6)কাতার প্রতিনিধি: কাতারে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত আসুদ আহমদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন কাতারে বাংলাদেশি সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার। ৪ সেপ্টেম্বর দুপুরে আলহিলাল এলাকায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসে এ সাক্ষাতকালে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন বিষয়ে দূতাবাসের সঙ্গে মতবিনিময় করেন সাংবাদিকরা।

বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন এবং উপদেষ্টা নুর মোহাম্মদ এ সময় উপস্থিত ছিলেন।

unnamed (7)রাষ্ট্রদূত আসুদ আহমদ ফোরামের সবাইকে স্বাগত জানিয়ে বলেন, কাতারে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাতারে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য প্রচারে দূতাবাসের বিভিন্ন আয়োজনে সাংবাদিকের সহযোগিতা চান তিনি।

ফোরামের পক্ষ থেকে কাতারে কর্মরত বাংলাদেশি গৃহকর্মীদের জন্য সেফহোম তৈরির দাবি জানানো হয়। পাশাপাশি প্রবাসে বেড়ে ওঠা বাংলাদেশি প্রজন্মের মধ্যে বাংলা ভাষা ও সাহিত্য এবং সংস্কৃতি চর্চায় সমন্বিত পদক্ষেপ নেওয়ার বিষয়ে তাগিদ দেন সাংবাদিকরা।

ফোরামের সভাপতি অধ্যাপক একেএম আমিনুল হক, সাধারণ সম্পাদক গোলাম মাওলা হাজারীসহ এ সময় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি শাহাবউদ্দীন শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ রানা, সহ সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহম্মদ খালিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাহিত্য সম্পাদক কবি মফিজুর রহমান, অর্থ সম্পাদক জাকারিয়া চৌধুরী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: