সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওজন কমিয়ে প্রথম ডেটিংয়ে গিয়েছিলেন ব্রিটনি

1473057422 (1)বিনোদন ডেস্ক: প্রথম ডেটিংয়ে নিজেকে প্রিয় মানুষের কাছে আকর্ষণীয় করতে কত জন কত কি যে করে। এই যেমন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স, যিনি পাক্কা ছয় পাউন্ড ওজন কমিয়ে প্রথম ডেটে গিয়েছিলেন।

শুধু কি ওজন কমানো! ভীষণ নার্ভাস ছিলেন তিনি। ফ্যাশন ম্যাগাজিন ম্যারি ক্লেয়ারের অক্টোবর সংখ্যার প্রচ্ছদ হয়েছেন এ সংগীতশিল্পী। ম্যাগাজিনটির সঙ্গে খোলামেলা আলাপচারিতায় উঠে এসেছে এ গায়িকার ব্যক্তিজীবনের বিভিন্ন দিক।

এ সম্পর্কে ব্রিটনি বলেন, ‘প্রথম ডেটিংয়ে যাওয়ার অভিজ্ঞতাটা খুব একটা ভালো ছিল না আমার। মনে মনে যে ছেলেটিকে খুব পছন্দ করতাম, অবশেষে তার সঙ্গেই একদিন দেখা করতে গেলাম। ভীষণ স্নায়ু চাপে ভুগছিলাম। আমাকে দেখতে কেমন লাগছে— তা নিয়ে বারবার দ্বিধা আর চিন্তায় পড়ছিলাম। কপালের সামনে থেকে একগুচ্ছ চুল এদিক-সেদিক হলেও নিজের লুক নিয়ে চিন্তা বেড়ে যাচ্ছিল আমার। দেখা হওয়ার পর আমরা একসঙ্গে সিনেমা দেখতে গেলাম। এদিকে এ সন্ধ্যাটার জন্যই শরীর থেকে আমি বাড়তি ছয় পাউন্ড ওজন ঝরিয়ে ফেলেছি। তবে আমাদের মধ্যের রসায়নটা ঠিক জমছিল না। ও জানত আমি ওকে ভীষণ পছন্দ করি, তবে সে আবেগের ছিটেফোঁটা ওর চোখে আমি দেখিনি।

এমন একবার নয়, প্রেমের ক্ষেত্রে ব্রিটনিকে বারবার প্রত্যাখ্যাত হতে হয়েছে। তবে সে সব নিয়ে আফসোস না করে এ তারকা বলেন, ‘আমার মনে হয়, এমনটা কমবেশি সবারই হয়। তারকা হিসেবে এমন কোনো অভিজ্ঞতা আমার হবে না তা কিন্তু নয়।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: