সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৬ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিমপাড়ায় মানববন্ধন : ৭২ ঘন্টার আল্টিমেটাম

unnamed (4)সিলেট সদর উপজেলার ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের বিআইডিসি বাজারে স্থানীয় এলাকাবাসী আয়োজিত ভূমিদস্যু চক্রের প্রধান খন্দকার আনোয়ার হোসেন ওরফে মামা খন্দকার ও মো.মুজাহিদ উদ্দিন চৌধুরী দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালন করেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী মনজুরুল ইসলাম মজনু’র সভাপতিত্বে ও আইনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বিশিষ্ট রাজনীতিবীদ আনোয়ার হোসেন, সুহেল আহমদ, মুজিবুর রহমান, লিটন আহমদ। আরো বক্তব্যে রাখেন শাহপরাণ থানা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আমির মিয়া, শামীম আহমদ হারুনুর রশিদ, ফারুক মিয়া, সুহেল আহমদ, আলম মিয়া, রফিক মিয়া, খলিলুর রহমান, নজরুল ইসলাম,সুমন চক্রবর্তী, আলাউদ্দিন, প্রাণ কৃষ্ণ রায়, রেহেনা বেগম, রোকসানা বেগম, রোহেলা বেগম, সুচিত্র চক্রবর্তী, সিজান চন্দ্র ভূমিক, রোজি আক্তার, রেবেন্দ্র কর, গোপাল রায়, সাজন আহমদ, কালাম আহমদ, নাজমা বেগম প্রমুখ।

মানব বন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, আমাদের বসবাসের ভুমি দখল করার জন্য একটি কুচক্রি মহল খন্দকার আনোয়ার হোসেন ও মো.মুজাহিদ উদ্দিন চৌধুরী নেতৃবৃন্দ দীর্ঘ দিন যাবত ষগযন্ত্র করে আসছে। সে ষড়যন্ত্রে অংশ হিসাবে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে আমাদের হয়রানী করছে। যদি আগামী ৭২ ঘন্টার মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার না করা হয় তা হলে আমরা পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষনা করতে বাধ্য হব।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: