সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিডনিতে বাংলাদেশি নারী ও তার সাবেক সঙ্গীর লাশ উদ্ধার

1473056658প্রবাস ডেস্ক: সিডনিতে একটি বাড়ির টয়লেট থেকে এক বাংলাদেশ নারী ও তার সাবেক সঙ্গীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে বাংলাদেশি নারী তাসমিন বাহারকে (৩৫) তার সাবেক সঙ্গী ডেভ পিল্লাই (৪০) হত্যা করে এবং এরপর সে নিজে আত্মহত্যা করে। তবে এ বিষয়ে অফিসিয়ালি কোন মন্তব্য করতে রাজি হয়নি দেশটির পুলিশ বিভাগ। স্মিথফেল্ডের এই বাড়ি থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় তাদের ৩ বছর বয়সী মেয়েকে।

সিডনি হোমোসাইড স্কোয়াডের পক্ষ থেকে জানানো হয়, সম্পর্ক ভাল না যাওয়ায় আলাদা বাসা ভাড়া করে ছিলেন তাসমিনা। যাওয়ার সময় নিজের সঙ্গে মেয়েটিকে নিয়ে যান তিনি। কিন্তু বাবা দিবসে মেয়েটির সঙ্গে ডেভ কিছু সময় কাটাতে চাইলে রবিবার মেয়েকে নিয়ে স্মিথফেল্ডের এই বাড়িতে আসেন তাসমিন।

রবিবার দুপুরে পিল্লাইয়ের এক আত্মীয় ওই বাড়িতে গিয়ে বাথরুমে দুজনের লাশ দেখে পুলিশে খবর দেয়। এ সময় বাসাটিতে তাদের মেয়েকে ঘুমন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ নিশ্চিত করেছে মেয়েটির শারীরিক কোন ক্ষতি হয়নি।

এই হত্যার ঘটনা সম্পর্কে নিউ ইয়র্কে থাকা তাসমিনের বোন শারজিন বাহার বলেন, আমার সঙ্গে দু’দিন আগেও তার কথা হয়েছে। তখন অস্বাভাবিক কিছুই মনে হয়নি।’ এ সময় তিনি বলেন, সে জানিয়েছিল মেয়েকে নিয়ে ডেভের বাসায় যাবে। আমি নিষেধ করেছিলাম। কিন্তু তারপরও সে সেখানে গিয়েছে।

তিনি বলেন, এখন আমার প্রথম কাজ বাংলাদেশে যাওয়া, সেখান থেকে সিডনিতে যাব আমি। কারণ আমার বোনের মেয়েটি সেখানে একা আছে। তার রক্ষণাবেক্ষণের দায়িত্ব নেব আমি। তার জন্য যা দরকার সবকিছুই করব আমি।

এদিকে এ ঘটনাকে হত্যা পরবর্তী আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ। এখন পর্যন্ত এ হত্যার ঘটনায় কোন সন্দেহভাজনের নাম প্রকাশ করা হয়নি। সেখানকার পুলিশ বিভাগ জানিয়েছে, তদন্ত সাপেক্ষে বাকিটা জানা যাবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: