সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতা তৈরি করতে হবে : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

Khoborer_Chobi 4sep16 (42)বংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, জঙ্গিবাদ ইসলাম সমর্থিত নয়। এটি ঘৃণ্য কাজ।  বিশেষ করে আলিম সমাজ এ কাজ ও এদের মতাদর্শ কোনোভাবে সমর্থন করেন না। তিনি বলেন, জঙ্গিদের কবল থেকে আমাদের শিক্ষার্থীদেরকে রক্ষা করতে মাদারিছে আরাবিয়াভুক্ত প্রতিষ্ঠানগুলোকে কাজ করে যেতে হবে। প্রত্যেক এলাকায় ছাত্র ও অভিভাবকদের মাঝে জনসচেতনতা তৈরি করতে হবে। ।
তিনি গতকাল রোববার সোবহানিঘাটস্থ হজরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসার হলরুমে মাওলানা ফুলতলী (রহ.) প্রতিষ্ঠিত বাংলাদেশ আনজুমানে মাদারিছে আরাবিয়া পরিচালিত লতিফিয়ার বৃত্তি বিতরণ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। তিনি শতাধিক মাদরাসা থেকে আগত শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আজকের মেধাবীরাই ইসলামের সঠিক জ্ঞান অর্জন করে নৈতিক মূল্যবোধ নিয়ে সুন্দর সমাজ গঠন করতে পারে। জাতি আজ একটা অভাবের চরম প্রয়োজনীয়তা অনুভব করছে। সেটি হল আল্লাহভীতি সম্পন্ন একজন আদর্শ মানুষের। শিক্ষার্থীরাই পারে নিজেকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলে ইসলাম ও রাষ্ট্রের কল্যাণ বয়ে আনতে।
মাদারিছে আরাবিয়ার সভাপতি মাওলানা নজমুদ্দীন চৌধুরী ফুলতলীর সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাদারিছে আরাবিয়ার অর্থ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনূল ইসলাম পারভেজ, প্রচার সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আবু ছালেহ মো. কুতবুল আলম ও অফিস সম্পাদক মাওলানা জামাল উদ্দীন,।
সমাবেশে বিভিন্ন মাদরাসার অধ্যক্ষদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা আবু জাফর মো. নুমান, উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী, অধ্যক্ষ মাওলানা মোস্তাক আহমদ, অধ্যক্ষ মাওলানা শফিকুল হক ও অধ্যক্ষ মাওলানা সিরাজুল আম্বিয়া। সুপার ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা ছালেহ আহমদ, মাওলানা সৈয়দ কুতবুল আলম, মাউলানা আতাউর রহমান, শাহিদ আহমদ, মাওলানা আখতার হোসাইন জাহেদ, মাওলানা নূরুল হক, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা আব্দুল গফুর, মাওলানা শামছুদ্দোহা, মাওলানা আব্দুর রুফ, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা আসগর আলী। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: