সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোহাগকে সঙ্গে নিয়ে তিন বছর পর সারিকা

shohag-sarikaবিনোদন ডেস্ক ::

এখনো গ্রাম-বাংলার মানুষের জন্য ঈদের আনন্দ অনেকখানি বাড়িয়ে দেয় বাংলাদেশ টেলিভিশন। ঈদে বিটিভির নানা আয়োজনের মধ্যে জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের ‘পরিবর্তন’ অনুষ্ঠানটির দিকে দর্শকের আলাদা নজর থাকে।

তাই আনজাম মাসুদও চেষ্টা করেন দর্শকদের চমক দিতে। তেমনি এবারের ঈদের জন্য নির্মিত ‘পরিবর্তন’-এও তিনি রাখছেন একটি চমক। জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকাকে নাচের মঞ্চে ফিরিয়ে এনেছেন তিনি। কেননা সারিকা বিয়ে, সংসার ও সন্তানের জন্য দীর্ঘ ৩ বছর ক্যামেরার সামনে দাঁড়াননি।

কিন্তু এবার ঈদে তাঁর অভিনীত নাটক দেখা যাবে। তবে নেচেছেন শুধু ‘পরিবর্তন’ অনুষ্ঠানে। আর তাঁকে নাচের অনুষ্ঠানে রাজি করিয়েছেন সারিকার বন্ধু ও জনপ্রিয় নৃত্যশিল্পী-নৃত্য পরিচালক ইভান সাহরিয়ার সোহাগ। শুধু তাই নয় সারিকার নাচের কোরিওগ্রাফি ও তাঁর সঙ্গে নাচে অংশ নিয়েছেন সোহাগ।

সোহাগ-সারিকা জুটি হয়ে নেচেছেন সম্প্রতি মুক্তি পাওয়া ‘অঙ্গার’ ছবির ‘মনের ভেতরে মনের বাহিরে’ গানে। এ ছাড়া এই অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের জন্য ‘আমি রূপনগরের রাজকন্যা’, ‘আমরা যে ব্যাঞ্জারন’ ও ‘খুব চেনা চেনা’ গান তিনটির কোরিওগ্রাফি করেছেন সোহাগ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: