সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ কলেজে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

unnamed (4)ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাস ও জঙ্গি তৎপরতার মাধ্যমে মানুষ হত্যা করা জঘন্য অন্যায় ও ঘৃণিত কাজ।ইসলাম কখনো এ সকল অপতৎপরতা সমর্থন করে না। শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনার আলোকে রোববার জালালাবাদ কলেজ সিলেট কতৃক কলেজ হলরুমে অনুষ্ঠিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় প্রফেসর আব্দুল বাকী চৌধুরী উপরোক্ত কথা বলেন। অধ্যক্ষের সভাপতিত্বে ও কো-অর্ডিনেটর মুহাম্মদ আব্দুশ শাকুরের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে প্রফেসর আব্দুল বাকী আরো বলেন, প্রকৃত ধর্মীয় জ্ঞান না জেনে বা বিকৃতভাবে জেনে তারা এসব জঙ্গিবাদে অংশগ্রহণ করে থাকে। তাদেরকে রাষ্ট্র ও সমাজবিরোধী কাজ থেকে সরে এসে সমাজের মুলধারায় ফিরে আসার আহবান জানান। এক্ষেত্রে তরুণ সমাজ বিশেষ করে ছাত্র-ছাত্রীদের সচেতনতা তৈরী ও ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ার মাধ্যমে সকল অপতৎপরতা দুর করার প্রত্যাশা ব্যক্ত করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মো: ঈমান আলী, অর্থনীতি বিভাগের আয়েশা বেগম, ইসলাম শিক্ষার প্রধান সায়েম আহমদ চৌধুরীও আব্দুল লতিফ।

আরো উপস্থিত ছিলেন, আবু সাঈদ, সালমা, আহমেদ ফারহানা খানম, তাহমিনা পারভিন, মো: ফখরুল হোসাইন, আবু রায়হান, আবু রায়হান, নাহিদা বেগম, ফেরদৌস খানম, আনিসুর রহমান প্রমূখ প্রভাষকবৃন্দ।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: