সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্যাশনে সালমান শাহকে অনুসরণ করেছেন বলিউডের তিন খান!

Untitled-1 copyবিনোদন ডেস্ক: দেশীয় চলচ্চিত্রের রাজপুত্র সালমান শাহ ছিলেন কেতাদুরস্ত তারকা। তিনি সময়কে ছাপিয়ে যাওয়া ফ্যাশনের সঙ্গে দর্শককে পরিচয় করিয়ে দিয়েছিলেন বলে মনে করা হয়। বড়পর্দায় ক্ষণজন্মা এই অভিনয়শিল্পী যেসব পোশাক-পরিচ্ছদে হাজির হয়েছিলেন, সেটাই হয়ে গিয়েছিলো সাধারণ তরুণদের ফ্যাশন।

শুধু দেশ নয়, বলিউড তারকারাও সালমান শাহর ফ্যাশনে অনুপ্রাণিত হয়েছেন বলে ভক্তদের দাবি। বিভিন্ন ছবিতে বলিউডের খান সাম্রাজ্যের তিন সুপারস্টার আমির খান, শাহরুখ খান ও সালমান খানের সাজগোজের মধ্যে সেই ছায়া খুঁজে বের করেছেন সালমান শাহর নামে ছড়িয়ে থাকা ফেসবুকের বিভিন্ন পেজ। সেগুলোরই কয়েকটি নিয়ে সালমানের মৃত্যুবার্ষিকীর (৬ সেপ্টেম্বর) প্রাক্কালে এই আয়োজন।


* সালমান শাহ তার একটি ছবিতে কপাল ঢেকে রাখা ব্যান্ডেনা পরেছিলেন। ২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে শাহরুখ খানও অবিকল সেভাবেই ব্যান্ডেনা ব্যবহার করেন।


* ১৯৯৫ সালে সালমান শাহ গলায় যেভাবে আরবীয় রুমাল প্যাঁচিয়েছিলেন, ২০১২ সালে এসে ‘এক থা টাইগার’ ছবিতে সালমান খান সেটা অনুসরণ করেছেন বলে দাবি ভক্তদের।


* ১৯৯৫ সালে পুলিশি পোশাক ও টুপিতে যে ধরনের রোদচশমা আর গোফ রেখেছিলেন সালমান শাহ, ২০১০ সালে মুক্তি পাওয়া ‘দাবাং’ ছবিতে প্রায় একই সাজে দর্শকদের সামনে আসেন সালমান খান।


* ২০১৩ সালে ‘ধুম থ্রি’ ছবিতে ও এর প্রচারণা অনুষ্ঠানগুলোতে আমির খান যে হ্যাট পরেছেন, তা সালমান শাহ পরতেন বলে মনে করিয়ে দিচ্ছেন ভক্তরা।


* ২০০৩ সালে ‘তেরে নাম’ ছবিতে বড় চুলে ঠোঁটের এক কোণে সিগারেট রেখে ঘাড় তাক করে সালমান খানের তাকানোকে সালমান শাহর মাধ্যমে অনুপ্রাণিত হিসেবে দেখা হচ্ছে।


* ভারতের ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবও সালমান শাহকে অনুসরণ করেছেন বলে মনে করা হচ্ছে। সালমানের পরা একই রকম নকশার একটি কটি গত বছর ‘হিরোগিরি’ ছবির গানে অভিনয়ের জন্য পরেছিলেন দেব।


*  শুধু বলিউড তারকারা নন, ঢালিউড সুপারস্টার শাকিব খানও সালমান শাহে অনুপ্রাণিত। ‘রানা পাগলা-দি মেন্টাল’ ছবির একটি দৃশ্যে সালমানের মতোই চুল ঝুঁটি করেছিলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: