সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বিয়ের দাবিতে ব্যর্থ হয়ে প্রেমিকার মামলা

images1আমিনুল ইসলাম, কানাইঘাটঃ
কানাইঘাটে বিয়ের দাবীতে তিন দিন প্রেমিকের বাড়িতে অবস্থান করে অবশেষে ব্যার্থ হয়ে থানায় মামলা করেছে প্রেমিকা।

সরজমিনে জানা যায়, উপজেলার ৭নং দক্ষিণবানী গ্রাম ইউপির গড়াই গ্রামের দিন মজুর মাসুক উদ্দিনের কিশোরী মেয়ে শারমিন বেগম (১৮) একই গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে শাহীন আহমদের সাথে ঘর বাধতে সে তার বাড়িতে অবস্থান করে। গত মঙ্গলবার রাত সাড়ে ৭টায় শাহীন আহমদের বসত ঘরের পিছনের দরজা খোলা থাকা ও পার্শ্ববর্তী বাড়ির সুবাদে ঘরে ঢুকে পড়ে ঐ কিশোরী।

জানা যায়, শারমিনের আসল বাড়ি ভাইট গ্রামে। কিন্তু দীর্ঘ দিন থেকে সে পরিবারের সাথে মামার বাড়ি গড়াই গ্রামে বসবাস করে আসছে। এরপর শাহীনের পরিবার মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দিতে অনেক হুমকি ধমকিসহ বুঝানোর চেষ্টা করে ব্যার্থ হন। টানা ৩দিন বিয়ের দাবীতে কিশোরী শারমীন প্রেমিক শাহীনের বাড়িতে অবস্থানের পর কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমাযুন কবির একদল পুলিশ নিয়ে কিশোরীকে থানায় এনে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেন।

গত শুক্রবার রাতে কিশোরীর মা বাদী হয়ে প্রেমিক শাহীনসহ জনের নাম উল্লেখ করে নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনীয়/২০০৩)এর ৯(১)তৎসহ ৩২৩/৫০৬ধারায় কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন। থানার মামলা নং -০২তাং ০২/০৯/১৬ইং।

এদিকে প্রেমিকা শারমিন জানায়, গত রমজান মাস থেকে শাহীন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুলেছে। শারমিন আরো জানায় প্রেমিক শাহীন তার মা বাবাকে বিষয়টি বলেতে ভয় পায় বলে তাকে গত মঙ্গলবার রাতে তার বাড়িতে অবস্থান নিতে বলে যাতে তার মা বাবা সহজে রাজী হয়ে যায়। তার কথার প্রেক্ষিতে সে তার বাড়িতে অবস্থান নিয়েছিল। এ অবস্থানের কারনে শাহীনের আত্মীয় স্বজনরা তাকে শারীরিক ভাবে নির্যাতন করেছেন বলে কিশোরী শারমীন জানিয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: