সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-সুনামগঞ্জ সড়কে ২৩ কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধন

unnamed (1)ডেইলি সিলেট ডেস্ক: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের আহবানে সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক অংশে প্রায় ২৩ কিলোমিটার এলাকাজুড়ে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ছাতকের গোবিন্দগঞ্জ থেকে বড়কাপন এলাকা পর্যন্ত পালিত কর্মসূচিতে ৭৩টি উচ্চ বিদ্যালয় ও আলীয়া মাদ্রাসা, দুটি অনার্স কলেজ, দুটি ডিগ্রী কলেজ ও ৫১টি কওমী মাদ্রাসার শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক কর্মী, শ্রমিক সহ পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

আজ ( ৪ সেপ্টেম্বর) রবিবার বেলা ১১ টা থেকে ১২ পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন শেষে গোবিন্দগঞ্জ ব্রিজের দক্ষিন অংশে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, মুক্তিযোদ্ধের ৫ নং সেক্টরের হেড কোয়ার্টার ছাতকের প্রতিটি মানুষ দেশদ্রোহী ও জঙ্গি সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করেছে। স্বাধীনতার পর থেকে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে ছাতক-দোয়ারার মানুষ নিজেদের বার বার প্রমানিত করেছেন। বঙ্গবন্ধু আদর্শে অনুপ্রাণিত হয়ে যেভাবে গ্রাম-গঞ্জের মানুষ মুক্তিযুদ্ধে নেমেছিলেন সেভাবে আজও জঙ্গি সন্ত্রাসীদের বিরুদ্ধে রাস্তায় নেমে এসেছেন।

তিনি বলেন, ছাতক দোয়ারার মানুষ জানে যতদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে ততদিন উন্নয়ন ও শান্তির জন্য চিন্তা করতে হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তারা আমাকে যেভাবে বার বার সংসদে পাঠিয়েছে ঠিক সেভাবে দুই উপজেলা চেয়ারম্যানকেও আওয়ামী লীগ থেকে নির্বাচিত করেছে। ছাতক-দোয়ারার যতক্ষন পর্যন্ত একজন মানুষ মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে ততক্ষন পর্যন্ত জঙ্গি সন্ত্রাসীদের স্থান হবে না।

মানববন্ধন ও পথসভায় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার হারুন অর রশিদ, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ইদ্রিস আলী বীর প্রতিক, ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো লাহিন, দোয়ারাবাজার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সালেহা বেগম মীনা। এছাড়া ছাতক উপজেলার সকল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ ও সংযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রগতিশীল রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: