সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় স্কুলে স্কুলে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

unnamed (1)বিশেষ প্রতিনিধি : শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী কুলাউড়া উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, ইমাম, গণমাধ্যম ব্যক্তিত্ব ও সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসব সভায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিত করনে গুরুত্ব দেয়া হয়। পাশাপাশি নিয়মিতভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান-ক্রীড়ানুষ্ঠান আয়োজন, স্কাউটিং ও গার্লস গাইড কার্যক্রম বৃদ্ধিসহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষাবান্ধব পরিবেশ তৈরির বিষয়ে আলোচনা করা হয়।

unnamed (2)মাহতাব ছায়েরা উচ্চ বিদ্যালয়: অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহমুদুর রহমান কবিরের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মনসুর আহমদ তালুকদার এবং হাফিজ উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জয়চন্ডী ইউপির চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু। বিশেষ অতিথির বক্তব্য দেন জয়চন্ডী ইউপির প্যানেল চেয়ারম্যান মো আব্দুল খালিক, সংরক্ষিত ১নং ওয়ার্ড সদস্য নাদেরা খানম, ইউপি সদস্য মো. লোকমান মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য ইব্রাহীম আহমদ, আব্দুল জব্বার, সাবেক সদস্য আজিজুল হক বাবুল, সিনিয়র শিক্ষক রুহুল আমীন, শিক্ষক চন্দন কুমার শীল ও বাচ্চু মিয়া। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন প্রাক্তন ছাত্রী শারমিন আক্তার, দশম শ্রেনীর সৃজন দেব, অষ্টম শ্রেনীর তন্মী রানী ও জেনি ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মনু মিয়া, আজমল আলী, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য হেনা বেগম, দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মোহিতুর রহমান প্রমুখ।

দিলদারপুর উচ্চ বিদ্যালয়: অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপিয়া বেগমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বাবু দিবাকর দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জয়চন্ডী ইউপির চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু। বিশেষ অতিথির বক্তব্য দেন আইনশৃঙ্খলা কমিটির ইউপি সভাপতি মুক্তিযোদ্ধা রজব আলী, সিনিয়র শিক্ষক বাবু শুশিল চন্দ্র রায়, শিক্ষক শাহ সোলেমান, সাংবাদিক আব্দুল আহাদ, জয়চন্ডী ইউপির প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল খালিক, ম্যানেজিং কমিটির সদস্য তজমুল আলী।

শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন দশম শ্রেনীর ছাত্র ও স্কুল কেভিনেট সভাপতি মহি উদ্দিন সাদিক, নবম শ্রেনীর ছাত্রী জেসমিন আক্তার ও দশম শ্রেনীর সজিব দাস। এছাড়াও উপস্থিত ছিলেন, জয়চন্ডী ইউপির সংরক্ষিত ওয়ার্ড সদস্য সেলিনা আক্তার, সদস্য মনু মিয়া, শামীম আহমদ, আজমল আলী, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম চৌধুরী, বিভিন্ন মসজিদের ইমাম, অভিভাবকসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: