সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার আ’লীগের দলীয় কোন্দলে সম্মেলন পন্ড

01.-daily-sylhet-Kulaura-news1বিশেষ প্রতিনিধি : কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দলীয় কোন্দল চরম আকারে পৌঁছেছে। সম্মেলনকে কেন্দ্র করে ৩ সেপ্টেম্বর শনিবার দু’গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। ফলে পন্ড হয়ে যায় সম্মেলন। পরে উপজেলা নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

হাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা জানান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমুজ আলী নিজের পছন্দমত কাউন্সিলর দিয়ে অগণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্মেলন করার চেষ্টা চালান। শনিবার হাজিপুর ইউনিয়নে এই সম্মেলনের আয়োজন করেন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মদদপুষ্ট সমুজ আলী নিজেকে সভাপতি ও বহু অপকর্মের হোতা ওদুদ বখসকে সাধারণ সম্পাদক করতে এই পরিকল্পনা চালান।

বিষয়টি জানতে পেরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী তাৎক্ষণিকভাবে একই স্থানে কর্মী সভা আহ্বান করেন। মূলত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে ওদুদ বখস ছাড়াও নুর আহমদ চৌধুরী ও তালুকদার সাইফুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায় দলীয় কোন্দল চরম আকার ধারণ করে। এনিয়ে শুক্রবার রাত থেকে হাজিপুর ইউনিয়নে আওয়ামীলীগের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। শনিবার দু’গ্র“প তাদের সিদ্ধান্তে অনড় অবস্থানে থাকে। ফলে বাধ্য হয়ে উপজেলা নেতৃবৃন্দের দ্বারস্থ হন। খবর পেয়ে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু ও সাংগঠনিক সম্পাদক ফজলুল হক ফজলুসহ নেতৃবৃন্দ হাজিপুর ইউনিয়নে গিয়ে সম্মেলন স্থগিত করেন।

এ ব্যাপারে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক ফজলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। সংঘর্ষ এড়াতে সম্মেলন স্থগিত করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: