সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের বাড়িতে নিরাপত্তা জোরদার

1. daily sylhet 0-212

মো. মোস্তাফিজুর রহমান::
মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দন্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের প্রস্তুতিতে প্রধান বিচারপতি এস, কে, সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের গ্রামের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

শনিবার বিকাল থেকে কমলগঞ্জ থানা পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এস, কে, সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

কমলগঞ্জ থানার ২য় কর্মকর্তা উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধান বিচারপতির বাড়িটি সিসি ক্যামেরার আওতাভূক্ত আছে। বাড়িতে সার্বক্ষনিক ৮সদস্যের পুলিশ দল পাহারারত আছে। শনিবার বিকালে কমলগঞ্জ থানা থেকে বাড়তি আরো ৪ জন পুলিশ সদস্য বৃদ্ধি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় আলাপকালে ওসি বদরুল হাসান জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে। যে কোন ধরণের নাশকতা এড়াতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া টহল পুলিশ নিয়মিত সার্বিক অবস্থা পর্যবেক্ষন করছে। এছাড়া বিভিন্ন গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: