সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ কলেজ জাতীয়করণ হওয়ায় গৌরববোধ করি —এমপি এহিয়া

unnamed (1)ডেইলি সিলেট ডেস্ক:
বালাগঞ্জ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাকালীন সময় থেকে এখন পর্যন্ত যারা পরিচালনার সাথে ছিলেন-বিশেষ করে সাবেক গভর্নিং বডির সভাপতিবৃন্দ, সদস্য ও শিক্ষকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও বালাগঞ্জ ডিগ্রি কলেজের পরিচালনা কমিটির সভাপতি ইয়াহইয়া চৌধুরী এহিয়া। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানান।

শনিবার কলেজ জাতীয়করণ হওয়ায় তাকে দেয়া সংবর্ধনার জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন কারো অবদান ছোট করে দেখার অবকাশ নেই তবে, আমার সময়ে কলেজ জাতীয়করণ হওয়ায় আমি গৌরববোধ করি।

কলেজ অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদীর সভাপতিত্বে ও প্রভাষক অহী আলম রেজার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, কলেজ প্রতিষ্টার সাথে অনেকের শ্রম জড়িত। তিল তিল করে গড়ে তোলা এ প্রতিষ্টানের সুনাম বৃদ্ধি অব্যাহত রাখতে হবে। তবেই এলাকাবাসীর কষ্ট লাঘব হবে।

unnamedকলেজের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক অবিনাশ আচার্য শিক্ষকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কলেজের পরিচালনা কমিটির সভাপতি, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া ও গভর্নিংবডির অন্যান্য সদস্যদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান।

অনুষ্টানে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা কমিটির সদস্য আনহার মিয়া, আব্দুল মতিন, আব্দুল হাফির রেনু, আব্দুস সোবহান তালুকদার, অধ্যাপক প্রনয় কুমার পাল, অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, অধ্যাপক নন্দা দে, অধ্যাপক আব্দুল জলিল, অধ্যাপক অমিতা রানী দাস, অধ্যাপক ফয়জুল ইসলাম, অধ্যাপক আছলম আলী, অধ্যাপক বিধান শিকদার, অধ্যাপক বিজয় কৃঞ্চ দেব, অধ্যাপক কৃঞ্চা দেব, অধ্যাপক সাথী রানী দাস, প্রভাষক ইমরুল কায়েস মৃধা, প্রভাষক তজম্মুল আলী, প্রভাষক বুলবুল আহমদ, প্রভাষক মিহির রঞ্জন তালুকদার, জাতীয় পার্টি বালাগঞ্জ উপজেলার আহবায়ক মোক্তার মিয়া, সদস্য সচিব হরেশ চন্দ্র দাশ,সিলেট মহানগর জাতীয় ছাত্রসমাজের সদস্য সচিব কামাল জাহিদ, যুগ্ন আহবায়ক সুন্না খান, পারভেজ খান, বোয়ালজুল ইউনিয়ন জাপার আহবায়ক সিরাজ মিয়া, উপজেলা যুবসংহতির আহবায়ক শাহজাহান মিয়া, সদস্য সচিব মতচ্ছির আলী। এর আগে কলেজে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সভা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: