সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার বছর পর একসঙ্গে অপূর্ব-সারিকা

152132_1বিনোদন ডেস্ক : অভিনয়ে তাদের একসঙ্গে পথচলা শুরু হয়েছিল ‘ঝগড়াবাড়ি’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। এরপর বহু নাটকে একসঙ্গে অভিনয় করেছেন তারা। সর্বশেষ ২০১২ সালে নির্মাতা হিসেবে যখন অপূর্ব’র অভিষেক ঘটে তখন ‘ব্যাকডেটেড’ টেলিফিল্মে তিনি তার নিজের বিপরীতে সারিকাকেই বেছে নেন।

চার বছর পর আবারো তারা দু’জন একসঙ্গে অভিনয় করছেন। মনজুরূল শিবলীর রচনায় ও রুবায়েত মাহমুদের নির্দেশনায় ‘ফয়েল পেপারে প্রেম’ নাটকে অপূর্ব ও সারিকা অভিনয় করছেন। বৃহস্পতিবার নাটকটির দৃশ্য ধারণ শুরু হয়েছে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে। কমেডি ঘরানার এ নাটকের দৃশ্য ধারনের কাজ শেষ হবে আজ শনিবার।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, যেহেতু এটি ঈদের নাটক তাই দর্শকদের বিনোদনের কথা বিবেচনা করে কমেডি রাখা হয়েছে নাটকটিতে। বলা যায় এবারের ঈদে এটি হবে আমার ব্যতিক্রমধর্মী একটি নাটক।
আর সারিকার সঙ্গে ক্যামেরার সামনে চার বছর পর কাজ করলেও আমাদের মনেই হয়নি যে আমরা বেশ দীর্ঘ সময় বিরতির পর কাজ করছি। কারণ সারিকা আমার খুব ভালো বন্ধু এবং আমার পরিবারেরই একজন সদস্য। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

সারিকা বলেন, ‘সত্যি বলতে কী অপু আমার এমনই একজন বন্ধু যার সঙ্গে হিসেবে করে কখনো পথ চলিনি। যে কারণে আমাদের নাটকে কাজ করা হয়েছে অনেক। তবে আমার ইচ্ছে ছিল,যেহেতু অভিনয়ে ফিরেছি তাই তার সঙ্গে যেন ঈদে একটি কাজ করা হয়।

সেই ইচ্ছেটি পূরণ হয়েছে বিধায় বেশ ভালো লাগছে। আর বন্ধুর সঙ্গে কাজ করার সুবিধা হচ্ছে কাজটিকে কাজ মনে হয় না। কাজের ফাঁকে ফাঁকে গল্পে গল্পে সময় চলে যায়,কাজও হয় ভালো।’

আলফা আই মিডিয়া লিমিটেড প্রযোজিত ‘ফয়েল পেপারে প্রেম’ নাটকটি আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে। এদিকে আসছে ঈদে অপূর্ব ও সারিকাকে ভিন্ন ভিন্ন পরিচালকের নাটকে অভিনয় করতেও দেখা যাবে। অপূর্বকে দেখা যাবে শিহাব শাহীন,মাহমুদুর রহমান হিমি, গৌতম কৈরী, রাকেশ বসু’সহ আরো অনেকের নাটকে।

অন্যদিকে সারিকাকে দেখা যাবে জাহিদ হাসান,মোস্তফা কামাল রাজ’সহ আরো বেশ ক’জন নির্মাতার নাটকে। এদিকে অপূর্ব ও সারিকা জানান, এবারের ঈদেই আরো একটি নতুন চমক নিয়ে আসছেন তারা দু’জন।

চীনকে ঠেকাতে ভিয়েতনামকে অর্থ দিচ্ছে ভারত

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: