সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জয়নগর বাজার হাইস্কুলে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

unnamed (4)সারা দেশের মতো সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জয়নগর বাজার হাইস্কুলে শনিবার সকাল ১১টায় ছাত্র ছাত্রী,শিক্ষক,অভিভাবক ও গুণিজনদের নিয়ে অনুষ্টিত হলো-জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ।

জয়নগর বাজার হাইস্কুলের আয়োজনে- প্রধান শিক্ষক মোঃ লিলু মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাসুক আলম ও সুমন রায়ের যৌত পরিচালনায় স্কুলের হল রুমে সমাবেশটি অনুষ্টিত হয়।

এতে বক্তারা- ইসলাম ধর্মে জঙ্গি ও সন্ত্রাসের কোন স্থান নেই,ইসলাম শান্তি ও মানবতার ধর্ম। যারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের সাথে জরিত তারা দেশ জাতি ধর্ম ও মানবতার শত্র“। জঙ্গিবাদ ও সন্ত্রাসকে প্রতিরোধ করতে সবাইকে সচেতন ও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন-স্কুলের প্রধান শিক্ষক মোঃ লিলু মিয়া চোধুরী,ইউ.পি আওয়ামীলিগের সভাপতি হেমন্ত তালুকদার ,ব্যবসায়ী ও জেলা জাতীয় পার্টির নেতা আবু তালিব আল-মুরাদ, সহকারী শিক্ষক মোঃ আব্দুল করিম, মঞ্জুরুল ইসলাম,ধর্মীয় শিক্ষক মাওলানা এনায়াতুল হক,অভিভাবক সদস্য আমিরুল ইসলাম,মোশাহিদ হোসেন, সুলেমান হোসেন,কবির হোসেন ও নাসিমা আক্তার প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন-শিক্ষানুরাগী সদস্য মোঃ বদিউজ্জামান,ব্যবসায়ী মোঃ মাহমদ আলী,আলী আহমদ বাবলূ।সমাবেশে স্কুলের ছাত্র ছাত্রী,শিক্ষক মন্ডলি,ব্যবসায়ী ও এলাকার শত শত লোক অংশগ্রহণ করেণ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: