সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি বিরোধী সমাবেশ

unnamed (3)শামীম আহমদ, বালাগঞ্জ:
বালাগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষক-শিক্ষার্থী, অবিভাবক ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

শনিবার বোয়ালজুড় বাজার শাহ্ মকসুদ শাহ্ মনির উদ্দিন রঃ হাফিজিয়া দাখিল মাদরাসায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সুপার মাও: আব্দুল ওয়াদুদ চৌধুরী। শিক্ষক মাওঃ আব্দুল লতিফের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন-সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর খালিছাদার, সাংবাদিক শামীম আহমদ, মাদরাসার সহ-সুপার আব্দুর রউফ খান, পরিচালনা কমিটির সদস্য আবুল খায়ের শিকদার লেচু মিয়া, সাইদুর রহমান হারুন, শিক্ষক মাওঃ খলিলুর রহমান, আব্দুর রশিদ, ক্বারী রফিক আহমদ, আব্দুর রহিম খান, স্থানীয় বাসিন্ধা লেচু মিয়া, আশিক মিয়া, ছাত্র ছাদিকুর রহমান, ছাত্রী সোনিয়া বিনতে খয়ের প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ছাত্র হাফিজ জুবায়ের আহমদ, নাতে রাসুল পরিবেশন করে রায়হান আহমদ।

প্রধান শিক্ষক রফিকুল আলমের সভাপতিত্বে ও শিক্ষক নুর মোহাম্মদ সাইফ উদ্দিনের পরিচালনায় বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন-স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিকী, বোয়ালজুড় বাজার বনিক সমিতির সভাপতি আতাউর রহমান, স্কুল পরিচারনা কমিটির শিক্ষানরাগী সদস্য এমএ মালেক, সিরাজুল ইসলাম, ছাত্র নেতা আব্দুল হামিদ, সমাজ সেবক আব্দুল কাদির, আব্দুল আজিজ, বুলবুল মিয়া, ইমাম শফিকুর রহমান, আব্দুল্লাহ, মুহিবুর রহমান নেফুর, ফিরোজ আল মামুন, মাছুম মিয়া, আমিনুল ইসলাম, ইউপি সদস্য জহিরুল ইসলাম, শিক্ষক হাফিজ উদ্দিন চৌধুরী, ফাতেমা ইয়াছমিন, হাফিজা খাতুন, দিপা সাহা, মনির হোসেন ও জামাল উদ্দিন প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবম শ্রেনির ছাত্র রাব্বি আহমদ।

বালাগঞ্জ ডিএন মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন- ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় বক্তব্য রাখেন- পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হাফিজ, সাবেক চেয়ারম্যান এমএ মতিন, স্থানীয় বাসিন্ধা আজাদ মিয়া, বিমল দেবনাথ, গোবিন্দ চক্রবর্ত্তী, সাংবাদিক রজত দাস ভুলন, শিক্ষক মাওঃ ফয়জুল আলম, শিক্ষার্থী বদরুল ইসলাম ও জুনেদ মিয়া প্রমুখ। বালাগঞ্জ তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সমাবেশ অনুষ্টিত হয়। এতে শিক্ষক-শিক্ষার্থী, অবিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া ছান্দাইড় পাড়া উচ্চ বিদ্যালয়, চান্দাইড় পাড়া সুন্নিয়া হাফিজিয়া আলিম মাদরাসা, তিলকচাঁনপু-আদিত্বপুর ইসলামিয়া মোহাম্মদিয়া আলিম মাদরাসা, মুসলিমাবাদ উচ্চ বিদ্যালয়, মুসলিমাবাদ মাদরাসা, আজিজপুর উচ্চ বিদ্যালয়, বাংলাবাজার উচ্চ বিদ্যালয়, কালিগঞ্জ এম ইলিয়াস আলী উচ্চ বিদ্যালয় ও দেওয়ান আব্দুর রহিম স্কুল এন্ড কলেজে জঙ্গি ও সন্ত্রাস বিরুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: