সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝাল মরিচ খেয়ে বেহাল ২ নারী (ভিডিও)

red-cover20160903171543ডেইলি সিলেট ডেস্ক:
চ্যালেঞ্জ নেওয়াটা মানুষের স্বভাব। সাহসী মানুষেরা চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। কিন্তু চ্যালেঞ্জটি যদি উদ্ভট হয় তাহলে তো সবার চোখ কপালে উঠবেই। এমনই এক উদ্ভট চ্যালেঞ্জ নিয়েছেন ২ নারী। একে নিছক পাগলামি ছাড়া আর কিছুই বলা যায় না।

তাদের একজনের নাম লিজ্জি ওয়ার্স্ট (১৮)। অন্যজন স্যাবরিনা স্টুয়ার্ট (২২)। লিজ্জি ও স্যাবরিনার চ্যালেঞ্জ ছিল বিশ্বের সবচেয়ে ঝাল মরিচ ‘ক্যারোলিনা রেড পেপার’ খাওয়ার। যার ঝালের মাত্রা অন্য সব মরিচ থেকে ৩০ হাজার গুণ বেশি এবং বিশ্বের সবচেয়ে ঝাল সস বলে খ্যাত ‘ট্যাবাসকো সস’র থেকে ৩০০ গুণ বেশি ঝাল।

লিজ্জি ও স্যাবরিনা রীতিমতো ভিডিও শ্যুট করে শুরু করেছিলেন মরিচ খাওয়া। দু’জনই মরিচের কিছু অংশ মুখে দিতে না দিতেই চিৎকার জুড়ে দিলেন। এতে চোখ দিয়ে পানি বেরিয়ে আসে লিজ্জির। ঝালে মুখ লাল হতে থাকে।

স্যাবরিনার অবস্থা আরও মারাত্মক হয়। তিনি শ্বাসকষ্টে ভুগতে শুরু করেন। ইনহেলার নিতে থাকেন। শেষে বিছানায় শুইয়ে নাকে অক্সিজেনের নল ঢোকাতে হয়।

লিজ্জি জানান, মনে হচ্ছিল মুখ, বুকের ভিতর সমস্তটা জ্বলে-পুড়ে খাক হয়ে যাচ্ছে। দুধ খেয়ে পরে ঝালের হাত থেকে মুক্তি পান। কিন্তু ঝালের প্রভাব এতোটাই ছিল যে প্রথমে দুধ খেয়েও কিছু হচ্ছিল না। অনেকটা সময় পর দুধের মধ্যে থাকা মাখন কাজ শুরু করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: