সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে ডাকাত মালেক গ্রেফতার, এলাকায় স্বস্তি

012রাজনগর প্রতিনিধি ::
মৌলভীবাজারের রাজনগরে আন্ত:জেলা ডাকাতদলের সদস্য দুর্ধর্ষ সদস্য দুইটি হত্যা মামলাসহ ১০টি ডাকাতি মামলার আসামী মালেক মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে থানা পুলিশ। তাকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পুরানবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার ফতেহপুরের ছাবুর মিয়ার ছেলে আন্ত:জেলা ডাকাতদলের সদস্য দুর্ধর্ষ ডাকাত মালেক মিয়ার বিরুদ্ধে রাজনগর, কুলাউড়া, বালাগঞ্জসহ কয়েকটি থানায় ১০টি মামলা রয়েছে। ২০১৩ সালের ১৩ নভেম্বর ডাকাতির লুণ্ঠিত মালের ভাগ-বাটোয়ারা নিয়ে উপজেলার উত্তরভাগ ইউনিয়েনর পূর্ব খাসমহলের রহমত মিয়ার ছেলে হেলাল মিয়া (৩০) নামের আরেক দুর্ধর্ষ ডাকাতকে হত্যা করে সে। ওই সময় হেলালকে হত্যার পর ফেঞ্চুগঞ্জ উপজেলার মুনিপুর চা বাগানের ১৪নং সেকশনে সড়কের পাশে লাশ পুঁতে রাখা অবস্থায় ওই বাগানের চা শ্রমিকরা দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ঘটনাস্থলে গ্রেফতার ডাকাত মালেকের পরনের কাপড় পাওয়া যায়। রাজনগর থানা পুলিশ ওই মামলায় দীর্ঘ তদন্ত শেষে ডাকাত মালেককে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এছাড়াও সিলেটের বালাগঞ্জ উপজেলায় ডাকাতির সময় হত্যা মামলারও আসামী সে। বিভিন্ন সময় বাহির থেকে ডাকাত ভাড়া করে এনে মালেক রাজনগরসহ বিভিন্ন স্থানে ডাকাতি করতো বলে পুলিশের কাছে তথ্য ছিলো। গোপন সূত্রে খবর পেয়ে গত মঙ্গলবার বিকেলে রাজনগর থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান, আব্দুর রশিদ ও সহকারী উপ-পরিদর্শক রাজিব হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে মালেককে গ্রেফতার করেন। পরদিন বুধবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

রাজনগর থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে রাজনগর, কুলাউড়া, বালাগঞ্জসহ কয়েকটি থানায় ২টি হত্যা মামলাসহ ১০টি ডাকাতির মামলা রয়েছে। এদিকে মালেক ডাকাত আটকের খবরে এলাকায় স্বস্তি নেমে এসেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: