সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে নিখোঁজের ২ দিন পর লাশ উদ্ধার

daily-sylhet-lash-uddar-news1ওসমানীনগর সংবাদদাতা: সিলেটের ওসমানীনগরে নিখোঁজের দুই দিন পর তাহিদ আলী (৫৫) নামের এক মানুষিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বেগমপুর গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিহতের নিজ গ্রামের পার্শ্ববর্তী ডোবা থেকে এলাকাবাসীর সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বেগমপুর গ্রামের মানুষিক ভারসাম্যহীন তাহিদ আলী কে গত সোমবার বিকাল থেকে খোঁজে না পাওয়ায় আত্বীয়-স্বজনরা আত্বীয়দের বাড়ি সহ একাধিক স্থানে খোঁজাখোঁজি করে বৃহস্পতিবার এলাকায় মাইকিং করেন।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় বেগমপুর গ্রামের পার্শ্ববর্তী ডোবায় একটি লাশ দেখতে পান স্থানীয় এক ব্যাক্তি। পরবর্তীতে নিহতের এলাকাবাসীসহ আত্বীয়-স্বজনরা গিয়ে লাশ সনাক্ত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে থানা অপমৃত্যুর মামলা হয়েছে। ধারনা করা হচ্ছে গবাদিপশুর জন্য ঘাস কাটতে গিয়ে খালে পরে দূর্ঘটনাজনিত কারনে তাহিদ আলীর মৃত্যু হয়েছে।

ওসমানীনগর থানার এসআই ফরিদ আহমদ লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, নিহতের আত্বীয়-স্বজন ও স্থানীয়দের ভাষ্যমতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটা দুর্ঘটনাজনিত মৃত্যু। তাই স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে ও নিহতের আত্বীয়-স্বজন কর্তৃক ময়না তদন্ত ছাড়া লাশটি দাফনের জন্য উধ্ধর্তন কর্তৃপক্ষের বরাবরে আবেদনের প্রেক্ষিতে লাশটি তাঁর আত্বীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: