সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে আষ্টঘরি জনকল্যাণ সমিতির ২০ বছর পূর্তি অনুষ্ঠান

unnamed (1)২ সেপ্টেম্বর বিয়ানীবাজারের মুড়িয়া ইউনিয়নের আষ্টঘরি জনকল্যাণ সমিতির ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা ও আনন্দ অনুষ্ঠান সমিতির দপ্তরে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি শাব্বির আহমদের সভাপতিত্বে ও সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী হাছিবের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক গবেষক মোহাম্মদ ফয়জুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মাসিক মুকুল সম্পাদক ছড়াকার লুৎফুর রহমান এবং সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ফয়ছল আহমদ। অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয় এবং এলাকার মুক্তিযোদ্ধাদের পরিচিতি তোলে ধরা হয়। অতিথিরা বলেন একাত্তরে বিয়ানীবাজারের একমাত্র সম্মুখ যুদ্ধ মুড়িয়া এলাকায় অনুষ্ঠিত হয়। এই এলাকার অনেকে প্রাণ হারান। সকলের রূহের মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ জুন এই সমিতি যাত্রা শুরু করে। নবগঠিত কমিটিতে আছেন সভাপতি শাব্বির আহমদ,সহ সভাপতি জামরুল ইসলাম, সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী হাছিব, সহ সম্পাদক মাহমুদ আহমদ, কোষাধ্যক্ষ সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মস্তাক আহমদ, সমাজকল্যাণ সম্পাদক কামরুল হাসান, প্রচার সম্পাদক তাজুল ইসলাম, সহ প্রচার সম্পাদক মঞ্জুর আহমদ, ধর্ম সম্পাদক আরিফ আহমদ, সহ ধর্ম সম্পাদক শাকিল আহমদ, সাহিত্য সম্পাদক মামুনুর রশিদ তারেক, শিক্ষা সম্পাদক নাহিদ চৌধুরী শাহিদ, সহ শিক্ষা সম্পাদক শাহিন আহমদ, তথ্য সম্পাদক আবু বক্কর মাহমুদ, সহ তথ্য সম্পাদক হাবিবুর রহমান নাহিদ ও দপ্তর সম্পাদক সাইদুর রহমান শাহিদ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: