সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় আওয়ামীলীগ সভাপতির স’মিল থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

01.-daily-sylhet-Kulaura-news1কুলাউড়া অফিস:
কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মতিন (লেছু মিয়া) মালিকানাধিন ব্রাহ্মণবাজারের স’মিল থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে পিডিবি কতৃপক্ষ। ৩০ আগস্ট বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী কামরুজ্জামানের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের কর্মীরা স’মিলে গিয়ে বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেন।

সূত্র জানায়, আব্দুল মতিন (লেছু মিয়া) ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি থাকার সুবাধে প্রভাব খাটিয়ে দীর্ঘদিন থেকে কৌশল করে রাইস মিল চালানোর কথা বলে বিদ্যুৎ সংযোগ নিয়ে অবৈধভাবে স’মিলে বিদ্যুৎ ব্যবহার করে আসছেন। বিষয়টি বিদ্যুৎ বিভাগের উর্ধ্বতন কতৃপক্ষ জানার পর পিডিবি সিলেট বিভাগের চীফ ইঞ্জিনিয়ার রতন কুমার বিশ্বাসের নির্দেশে কুলাউড়া পিডিবি এ বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করে।

এ ব্যাপারে কুলাউড়া পিডিবি’র সহকারী প্রকৌশলী কামরুজ্জামান জানান, আওয়ামীলীগ সভাপতি রাইস মিল চালানোর কথা বলে বিদ্যুৎ সংযোগ নিয়ে দীর্ঘদিন থেকে প্রতরনার মাধ্যমে স’মিল চালিয়ে আসছেন।

একটি স’মিলের বিদ্যুৎ সংযোগ নিতে হলে বনবিভাগ ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র পাওয়ার পর পিডিবি বিদ্যুৎ সংযোগ প্রদান করে কিন্তু তিনি সেটা না করে স’মিল চালিয়ে যাওয়ায় সেটা প্রতারনার সামিল। আমরা এবিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পেলে প্রয়োজনে তার বিরুদ্ধে মামলা করব।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: