সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলের প্রেমিক-প্রেমিকাদের নামে প্রকাশ্যে পোস্টার!

full_24840136_1472751967ডেইলি সিলেট ডেস্ক: স্কুলের ছেলেমেয়েরা পড়াশুনাকে পেছনে রেখে মন দিয়েছে প্রেমের বিষয়ে। এমন অভিযোগ এনে ভারতের ২৪ পরগনার একটি স্কুলের বর্তমান প্রেমিক পেমিকা দের নামে পোস্টার তৈরি করে প্রকাশ্যে দেয়ালে লাগিয়ে দিয়েছে সেই এলাকার স্থানীয় একটি সংগঠন।

এরপরই বেশ ফলাও করে তা প্রচার হয়েছে ভারতীয় গণমাধ্যমে। তবে সেই সংগঠন দাবি করেছে এরকম প্রকাশ্যে নাম আসার ভয়ে সবাই প্রেম ছেড়ে পড়ালেখায় মনযোগী হবে।

মূল ঘটনা এরকম- দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার সোনাখালী উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের প্রেমিক-প্রেমিকাদের নামের তালিকা পোস্টারে পোস্টারে ছড়িয়ে দেয়া হয়েছে। স্কুলের ভেতরে ঢুকলেই চোখে পড়বে দেওয়ালে দেওয়ালে লাগানো হয়েছে এমন পোস্টার।

পোস্টারের উপরে বড় বড় অক্ষরে লেখা ‌’সোনাখালী হাইস্কুলের বর্তমান প্রেমের তালিকা’। এরপর সারিবদ্ধভাবে স্কুলের ছাত্রছাত্রীর নাম, আর নামের পাশে কে কোন শ্রেণিতে পড়ছে তা লেখা।

ভারতীয় গণমাধ্যমের খবর, স্কুলের ছেলে-মেয়েরা চুটিয়ে প্রেম করছে। তাদের পড়ালেখা আপাতত লাটে উঠেছে। তাতেই বিরক্ত হয়ে ‘পি সি এস’ (পিপলস কমিটি অফ সোনাখালি) নামে স্থানীয় মানুষজন এই পোস্টার লাগিয়েছেন।

এখানেই শেষ নয়, এমন তালিকা ভবিষ্যতে আরও প্রকাশ করা হবে বলে জানিয়েছে তালিকা প্রস্তুতকারীরা। তাদের ধারণা, প্রেমিক-প্রেমিকাদের নাম প্রকাশ্যে এলে তারা হয় তো এসব বাদ দিয়ে পড়ালেখায় মনোযোগ দেবে।

তবে পোস্টারে নাম থাকা এরকমই এক একাদশ শ্রেণির ছাত্রের দাবি, তাদের বদনাম করতে কিছু অসৎ মানুষ এমন কাজ করেছে। বাড়িতে জানতে পারলে তাকে মেরেই ফেলবে।

তালিকায় দেখা যায়, একজন একইসঙ্গে দুই-তিনজনের সঙ্গে প্রেম করছেন। যা নিয়ে চাঞ্চল্য পড়ে গেছে স্কুলে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: