সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক গান ফ্রেন্ডসের

1472807584আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশে ইউটিউবার ধারণাটি খুব বেশিদিনের নয়। তবে নতুন এই ট্রেন্ড এখন বেশ জনপ্রিয়। এই কমসময়ে ইউটিউবে এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করলো জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘গান ফ্রেন্ডস’।

চ্যানেলটি এখন তৃতীয় জনপ্রিয় ইউটিউব চ্যানেল। ২০১৫ সালের ১৩ ই মে যাত্রা শুরু করে এই চ্যানেলটি। গান ফ্রেন্ডজের প্রতিষ্ঠাতা সদস্য তামিম মৃধা, সৌভিক আহমেদ ও আদনান বাপ্পী।

রিয়েলিটি শো বাংলাদেশ আইডলের প্রতিযোগী তামিম একইসঙ্গে কণ্ঠশিল্পী, অভিনেতা ও মডেল। তবে সবকিছু সামলে নিজের ইউটিউব চ্যানেল নিয়েও পড়ে থাকেন তিনি। চেষ্টা করেন ভক্তদের সর্বোচ্চটি দেয়ার।

তামিম বলেন, ছোটথেকেই মিউজিক করতাম। কিন্তু একটা সময় আমাকে সবাই অভিনেতা হিসেবে চিনতে শুরু করলো। গান ও মিউজিকের প্রতিই আমার আগ্রহটা বেশি ছিল। তখন সৌভিক, আদনান বাপ্পীদের নিয়ে একটা ইউটিউব চ্যানেল খোলার পরিকল্পনা করি। তখন থেকেই গান ফ্রেন্ডস এর যাত্রা।

114ওস্তাদজি ও শিষ্যের চরিত্রে অভিনয় করেন তামিম ও সৌভিক
গান ফ্রেন্ডস মূলত গান ও কমেডির মিশেলে কিছু ছোটগল্পের ভিডিও তৈরি করে। এজন্য প্রত্যেক ভিডিও তৈরি করতে অনেক সময় লেগে যায়। কিন্তু এত অল্প ভিডিওর পরেও এত তাড়াতাড়ি এক লাখ সাবস্ক্রাইবারের বিষয়টা সত্যিই দারুণ বলে মনে করেন তামিম। এজন্য ভক্তদের কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তামিম বলেন, সামনে গান ফ্রেন্ডস এর একটি মিউজিক ভিডিও আসছে।

ভবিষ্যত পরিকল্পনার কথা জানাতে গিয়ে তিনি বলেন, এক লাখ অনুসারীর কারণে দায়িত্ব অনেক বেড়ে গেছে। আশা করি আরো ভালো এবং বেশি ভিডিও সবাইকে উপহার দিতে পারবো।

আসছে ঈদেও তামিমের দুটি নাটক দেখা যাবে টেলিভিশনের পর্দায়। তবে টেলিভিশন নাটকের সঙ্গে ইউটিউবের পার্থক্যের কথা জানাতে গিয়ে তিনি বলেন,‘নাটকে অনেক সময় দেখা যায় নিজের পছন্দমতো বা ইচ্ছেমতো কাজ করা হয়ে উঠেনা। কিন্তু নিজের ইউটিউব চ্যানেলতো আসলে নিজের ডায়রির মতই। তাই স্বাধীনভাবে কাজ করে যাওয়া সম্ভব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: