সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৮ নভেম্বর বিয়ে করছেন সালমান!

imageবিনোদন ডেস্ক : ফের সালমান খানের বিয়ে নিয়ে নতুন জল্পনা মাথা চাড়া দিল বলিউডে। ভাইজানের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই নানা জল্পনা চলছে বি-টাউনে। জল্পনা বার বার উষ্কে দিয়েছেন সালমান নিজেও। বিয়ে নিয়ে তাঁকে যত বার প্রশ্ন করা হয়েছে তত বার তিনি উত্তর দিয়েছেন ঠিকই, কিন্তু উত্তরে কিছুই স্পষ্ট করেননি তিনি। কখনও তিনি বলেছেন, ‘এখন বিয়ের পরিকল্পনা নেই’। আবার কখনও বলেছেন, ‘বিয়ে করতে চাই, কিন্তু পাত্রী কোথায়!’ তাঁর বিয়ে নিয়ে নানা জল্পনার মধ্যেই রোমানিয়ান টেলিভিশন স্টার য়ুলিয়া ভানটুরের সঙ্গে নাম জড়িয়ে চর্চা শুরু হয়।

আপাতত য়ুলিয়াই সলমনের গার্লফ্রেন্ড হিসেবে বি-টাউনে বেশি পরিচিত। তবে এ নিয়ে সালমান কখনওই কোনও মন্তব্য করেননি। বরং নিজের বিয়ে নিয়ে প্রশ্নের উত্তরে একবার সালমান জানিয়েছিলেন, যদি কোনও দিন বিয়ে করেন তবে তিনি চান তারিখটা যেন ১৮ নভেম্বর হয়। কারণ, ওই দিনটিতেই তাঁর বাবা-মায়েরও ম্যারেজ অ্যানিভার্সারি।

সম্প্রতি বলিউডের নতুন জল্পনা বলছে, চলতি বছরই ১৮ নভেম্বর বিয়ে করতে চলেছেন সালমান। কাকে বিয়ে করছেন তিনি? কাকে আবার, য়ুলিয়া ভানটুরকেই। বলিউডের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, খুব সম্প্রতি হলিউড অভিনেতা উইল স্মিথের জন্য একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সলমন। ওই পার্টিতেই নাকি তাঁর ঘনিষ্ঠদের নিজের এই বিয়ের ডেট জানিয়েছেন সলমন। আগামী ১৮ নভেম্বর, বাবা-মায়ের ৫২তম বিবাহবার্ষিকীতেই য়ুলিয়াকে বিয়ে করতে চলেছেন তিনি।

ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, নভেম্বরেই য়ুলিয়ার ভিসার মেয়াদ শেষ হচ্ছে। তার পরে তাঁকে দেশে ফিরে যেতেই হবে। তাই বেশি দেরি না করে য়ুলিয়ার ভিসার মেয়াদ শেষের আগেই বিয়েটা সেরে ফেলতে চাইছেন সলমন। আপাতত মাস খানেক ধরে য়ুলিয়া সলমনের বাড়িতেই রয়েছেন তাঁর অতিথি হিসেবে। ১৮ নভেম্বর সলমনের সঙ্গে তাঁর বিয়েটা হয়ে গেলে সলমনের বাড়িতে থাকাটায় আর কোনও ‘আপাতত’ থাকবে না।

যদিও গোটা ব্যাপারটাই এখনও জল্পনার পর্যায়েই রয়েছে। তবে এই জল্পনা সত্যি হলে খুশি হবেন বলিউডে সলমনের অসংখ্য ভক্ত। সূত্র : আনন্দবাজার

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: