সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন বিয়ে করেছিলেন, বললেন কাজল

photo-1472722023বিনোদন ডেস্ক: ১৯৯৯ থেকে ২০১৬। মাঝখান থেকে পেরিয়ে গেছে ১৭টি বছর। বলিউডের প্রতিষ্ঠিত তারকাদের ভিড়ে এখনো অনন্য বটে কাজল, তবে ক্যারিয়ারের উত্তুঙ্গে থাকা অবস্থায় এই ১৭ বছর আগেই সংসারজীবনে নিজেকে অনেকটাই আটকে ফেলেন তিনি। এনডিটিভির খবরে পাওয়া গেল এ বিষয়ে কাজলের মতামত। ক্যারিয়ারের রমরমা সময়ে কেন নিজেকে ভিন্ন পথে নিয়ে গিয়েছিলেন, সে বিষয়েও অকপটে বলেছেন তিনি।

১৯৯৯ সালে বিয়ে যখন করেন, তখন কাজল বলিউডের শীর্ষ আসনে। অজয়ের সঙ্গে বিয়ের সময়েই বলে দিয়েছিলেন, বলিউডে আর নিয়মিত দেখা যাবে না তাঁকে। ২০০৩ সালে এই দম্পতির কন্যা নাইসার জন্ম। এ প্রসঙ্গে কাজল বলেছেন, ক্যারিয়ারের সেই পর্যায়টায় স্রেফ সিনেমা নিয়ে মগ্ন না থেকে নিজের জীবনেও থিতু হতে চেয়েছিলেন তিনি। আর এ সিদ্ধান্তকে এখনো সঠিক মনে হয় তাঁর কাছে।

বলিউডের বাণিজ্যিক ধারার সফলতম এই অভিনেত্রী বলেন, ‘সেই সময়ে এই কাজটাই আমার জন্য সবচেয়ে সঠিক ছিল। আমি তখন প্রায় আট বা নয় বছর কাজ করে ফেলেছি। বছরে চার-পাঁচটা করে ছবি করছিলাম। এ জন্যই আমার মনে হয়েছিল যে আমার শান্ত হওয়া প্রয়োজন। আমি আমার পুরো জীবন ওভাবে কাটাতে আগ্রহী ছিলাম না। সে জন্যই আমি চিন্তা করলাম যে বিয়ে করে ফেলব আর বছরে একটা করে ছবি করব।’

নিজের পেশাদার জীবন, স্মৃতির দিনকাল আর অভিজ্ঞতা নিয়ে বিস্তারিত কথা বলেছেন ‘ভোগ’-এর বিশেষ একটি আয়োজনে। অনেকটা সাক্ষাৎকারমূলক এই অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন কাজলের বন্ধু এবং মিডিয়া ব্যক্তিত্ব মিকি কন্ট্রাক্টর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: