সর্বশেষ আপডেট : ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে স্কুলের গেইট নিয়ে সংঘর্ষ : নারীসহ আহত ২০

2.-daily-sylhet-sanggarsho-news-4-1জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সনোয়াখাই গ্রামের স্থানীয় সনোয়াখাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভাঙ্গাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এনিয়ে সনোয়াখাই গ্রামে থমথমে ভাব,যেকোনো সময় আবারোও বড় ধরনের সংঘর্ষের আশংকা রয়েছে বলে জানান এলাকাবাসী।

স্থানীয়সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কলকলিয়া ইউনিয়নের সনোয়াখাই গ্রামের উদ্যোগে বিদ্যালয়ের গেইট নির্মান করা হয়। গেইট নিয়ে আধিপত্য বিস্তারের লক্ষে কছিম উল্লা ও আবুল হোসেন আকাশের মধ্যে কথাকটাকাটি শুরু হলে একসময় উভয়ই উত্তেজিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ সংঘর্ষে উভয়পক্ষের আহতরা হলেন, মমতা বেগম(৩০),আবুল হাসনাত(৩৫),আব্দুল মুবিন(৩৬),আব্দুল হান্নান(৪৫),মনির মিয়া(৩২),ইদ্রিস আলী(৫০),সুলতান(২৬),আনফর আলী(৫৫),জয়নুল হোসেন(১৮),কছিম উল্ল্যা(৪৯),আনল মিয়া(৩০),আলকাছ মিয়া(৬০),শানুর মিয়া(১৮),আইনুল হক(৩৮) ও নূর উদ্দিন(৩০)সহ প্রায় ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় কছিম উল্লা,অনল মিয়া,আবুল হাসনাত ও আব্দুল হান্নানকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকীদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরসালিন জানান, সংঘর্ষের খবর বা অভিযোগ এখনোও পাইনি। এব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: