সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশকে লজ্জায় ভাসালো মালদ্বীপ

wfffed-1 copyখেলাধুলা ডেস্ক ::

লাল সবুজের দল এক সময় হেসে-খেলেই হারাতো মালদ্বীপকে । তবে এখন সময়ের পরিবর্তন হয়েছে। কালক্রমে নিজেদের ফুটবলকে অনেক উন্নতি করেছে মালদ্বীপ। আর সেখানে পিছিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবারের ম্যাচটিই যেন তার বড় প্রমাণ। মালদ্বীপের ঘরের মাঠে এদিন বাংলাদেশকে ডুবিয়েছে গোলবন্যায় । মালদ্বীপের দেয়া ৫টি গোল হজম করতে হয়েছে বাংলাদেশকে। আর অন্যদিকে লাল সবুজের জার্সি পরিহিতরা থেকেছেন গোলশুন্য। এদিন বাংলাদেশকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে মালদ্বীপ।

আগামী ৬ সেপ্টেম্বর এএফসি এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচে ভুটানের মুখোমুখি হবে বাংলাদেশ। মূলত সেই ম্যাচেরই প্রস্তুতি হিসেবে মালদ্বীপের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে বাংলাদেশ। কিন্তু লজ্জাজনক হারই সঙ্গী নিয়ে দেশে ফিরতে হচ্ছে টম সেইন্টফিটের দলকে।

তবে স্বাগতিকদের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে বেশ ভালোই খেলেছে বাংলাদেশ দল। এ সময় কোন দলই গোল করতে পারেনি। তবে বিরতির পরই যেন জ্বলে উঠে স্বাগতিকরা। একের পর এক গোল করে স্বাগতিক সমর্থকদের আনন্দ-উল্লাসে ভাসান মালদ্বীপের খেলোয়াড়রা।

এই ম্যাচ দিয়েই বিদেশের মাটিতে কোচ হিসেবে অভিষেক ঘটে টম সেইন্টফিটের। কিন্তু, বাংলাদেশি সমর্থকদের শুরুতেই হতাশ করলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: