সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুস্থ্য ও সবল নাগরিক হিসেবে গড়ে উঠতে খেলাধুলা অপরিহার্য —বিভাগীয় কমিশনার

unnamed (8)সিলেট বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন আহমেদ বলেছেন, শুধু তাই নয় খেলাধূলা মনুষ্যত্ব বিকাশ করে। সুস্থ্য ও সবল নাগরিক হিসেবে গড়ে উঠতে খেলাধুলা অপরিহার্য। তাই লেখাপড়ার পাশপাশি প্রতিটি শিক্ষার্থীকে খেলাধূলা করতে হবে। শুধুমাত্র শীতকালীন ও গ্রীষ্মকালীন খেলাধূলার মধ্যে সীমাবৃদ্ধ না থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পড়াশুনার পাশাপাশি নিয়মিত খেলাধূলা আয়োজনের ওপর গুরুত্বারোপ করেন।

তিনি বৃহস্পতিবার আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত ৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসা প্রীষ্মকালীন খেলাধুলা-২০১৬ প্রতিযোগিতার সমাপনী আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাউশি সিলেট অঞ্চলের উপ পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদের সভাপতিত্বে ও সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুক মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিট পুলিশ কমিশনার (বি.পি.এম) মোঃ কামরুল আহসান, সিলেট জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিসার নিজাম উদ্দিন, মৌলভীবাজার শিক্ষা অফিসার এ এস এম আব্দুল ওয়াদুদ, সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলজার আহমদ, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিভাগীয় কমিশনারের পিএস মামুনুর রহমান, মাউশি সিলেট অঞ্চলের বিদ্যালয় পরিদর্শক জগদীশ চন্দ্র দেবনাথ, সিলেট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায় প্রমুখ।

বালিকা ফুটবল প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং বালক ফুটবল প্রতিযোগিতায় মৌলভীভাজারের সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: