সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৬০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারের মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে শনিবার থেকে

unnamed (2)কুলাউড়া অফিস:
মৌলভীবাজারের সরকারী স্কুল মাঠে আগামী ৩ সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে মেয়র কাপ ফুটবল টুনার্মেন্ট ২০১৬। নক-আউট পদ্ধতিতে পৌরসভার ৯টি ওযার্ডের ৯টি টিম অংশ গ্রহন করবে। মৌলভীবাজার পৌরসভার আয়োজনে টুনামেন্টে তিন লক্ষ টাকা দিয়ে আর্থিক সহযোগিতা করছে নাফকো গ্রুপ।

এছাড়াও টুর্নামেন্টে স্থানীয় এমবি ডিপামেন্টাল ষ্টোরসহ বিভিন্ন ব্যাক্তি। ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌরসভার সভাকেক্ষ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন মেয়র কাপ ফুটবল টুনার্মেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মনবীর রায় মঞ্জু, সদস্য সচিব মোঃ নাহিদ হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, নাফকো গ্রুপের প্রতিনিধি সামছুদ্দিন খান মাসুদ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলারগণ।

মেয়র মোঃ ফজলুর রহমান আরো জানান, নির্বাচনী ওয়াদা ছিল মেয়র নির্বাচিত হলে সুষ্ঠ পরিবেশ ও সুন্দর সমাজ বিনির্মানের জন্য তিনি খেলাধুলার সংস্কৃতি ফিরিয়ে আনবেন। তাই যতদিন তিনি মেয়র হিসাবে থাকবেন ততদিন ফুটবল টুর্নামেন্টেসহ সব ধরণেন খেলাধুলা চলবে।

তবে পৌরসভার অর্থে নয়, বিভিন্ন কোম্পানী প্রতিষ্ঠান ও ব্যাক্তি সাহায্যে এবং প্রয়োজনে তার নিজ উদ্যোগে। তিনি আরো জানান বর্তমানে পৌরসভা ফান্ড শূন্য, দেউলিয়া এবং ১০ কোটির টাকার উপরে দেনা। উদ্বোধনী খেলা শনিবার বিকাল ৩ টায় মনু গ্রুপ ৭নং ওয়ার্ড বনাম ৬নং ওয়ার্ড দিয়ে শুরু হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: