সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে প্রাণেশ গোয়ালাকে সংবর্ধনা

01নিজস্ব প্রতিবেদক: কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালাকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

৩১ আগষ্ট বুধবার দুপুরে কালিঘাট ইউনিয়ন পরিষদের হল রুমে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়। কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক কামাল মিয়া’র সভাপতিত্বে নব-নিবার্চিত ইউপি সদস্য ছাড়াও এতে কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক কামাল মিয়া ডেইলি সিলেটকে বলেন, এই ইউনিয়ন পরিষদে কর্মরত পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীদের কাছে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে থাকেন ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা। তার প্রতি আমরা সবাই চির কৃতজ্ঞ। সেই সুবাদে আমাদের এই সংবর্ধনা প্রদান।

02সংবর্ধনার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা ডেইলি সিলেটকে বলেন, সংবর্ধনা পাওয়া আসলেই আনন্দের বিষয়। তবে কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারী কতৃক সংবর্ধনাটা আমার জন্য আরো বিশেষ একটা কিছু বলতে হয়। কেননা, ২য় বারের মত চেয়ারম্যান নিবার্চিত হওয়ার পর আনুষ্ঠানিক ভাবে এটাই আমার প্রথম কোন সংবর্ধনা।

তিনি জানান, আসলে নির্বাচিত হওয়ার পর পরই অনেক সংগঠন আমাকে সংবর্ধনা দিতে চেয়েছিল। কিন্তু আমি তাদেরকে বলেছি শপথ গ্রহণের আগে সংবর্ধনা নয়। পরবর্তীতে শপথ গ্রহণের পর শোকাবহ আগষ্ট মাস থাকার কারণে আমি সংবর্ধনা অনুষ্ঠান থেকে নিজেকে বিরত রাখি। কিন্তু এক প্রকার বাধ্য হয়েই শোকাবহ মাসের শেষ দিনে আমাকে কালিঘাট ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহন করতে হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: