সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছবির এই ছোটো মেয়েটি বর্তমানের আলোচিত জনপ্রিয় নায়িকা

full_910765923_1472726979বিনোদন ডেস্ক:: একজন মানুষ জীবনে যত বড়ই হোন না কেন, স্মৃতিতে ডুব দিয়ে বার বার ফিরে যেতে চান ছোটবেলার দিনগুলিতে। কারণ সেই দিনগুলি সত্যিই আর কোনোদিন ফিরবে না।

বড় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে পালটায় মুখের আকৃতি। তবে অনেকের ক্ষেত্রে বদলটা খুব বেশি হয় না। ঠিক যেমন ছবির এই মেয়েটি। নিখুঁত সুন্দর মুখটি আরো মিষ্টি হয়ে উঠেছে। এই ছবি দেখে চিনতে পারছেন কি আজকের নায়িকাকে?

ছবি তোলার সময় অনেক বাচ্চাই কিন্তু লজ্জা পায়, কেউ কেউ অস্বস্তিতে মুখ ফিরিয়ে নেয়। কিন্তু ছবির এই মেয়েটি সোজা তাকিয়ে ক্যামেরার দিকেই। ক্যামেরার ফ্ল্যাশে অনেকেরই চোখের পাতা পড়ে যায়, বিশেষ করে বাচ্চাদের।

কিন্তু এই ছোট মেয়েটির সপ্রতিভ বডি ল্যাঙ্গোয়েজই বলে দেয় যে সে ক্যামেরায় লজ্জা বা ভয় নাই। সে ওইটুকু বয়সেই সে শিখে ফেলেছে ‘পোজিং’। ক্যামেরার চোখে চোখ রাখতে একটুও ঘাবড়ায় না সে। ছবির এই ছোট মেয়েটিই আজকের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

টিনএজের ছবিটি দেখে তাকে চিনে ফেলা খুব একটা শক্ত নয় তবে একেবারে ছোটবেলার ছবিটি দেখে অনেকেই ধন্দে পড়তে পারেন। মেয়ে যে বড় হয়ে খুবই সুন্দরী হবে, সেটা কিন্তু ছোটবেলায় তার কাছের মানুষজন বুঝে ফেলেছিলেন। তবে নায়িকা হবেন, সেটা বোধহয় ঠিক ভাবেননি অভিভাবকেরা।

কিছুদিন আগে ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ছোটবেলার ছবিগুলি আপলোড করেছিলেন শ্রাবন্তী নিজেই। একজন মানুষ জীবনে যত বড়ই হোন না কেন, স্মৃতিতে ডুব দিয়ে বার বার ফিরে যেতে চান ছোটবেলার দিনগুলিতে। কারণ ফেলে আসা দিনগুলো খুবই মধুর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: