সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসার ভাঙনের গুঞ্জনে মুখ খুললেন নিলয়

full_434586303_1472724686বিনোদন ডেস্ক: শোবিজের আলোচিত জুটি নিলয়-শখ। কাজের চেয়েও বেশি তারা পরিচিতি পেয়েছেন লুকোচুরি প্রেমের মাধ্যমে। কোনো সময় নিলয়-শখ প্রেমে ডুব দিয়েছেন আবার কোনো সময় করেছেন নানা অভিযোগ!

২০১২ সালের শেষ দিকে একে অপরের ছায়াও মাড়াতেন না। তার কিছুদিন পর আবারো তাদের সম্পর্কে বরফ গলতে শুরু করে। দুজনার প্রেম জমে ওঠে।

এরপর সব গুঞ্জনের অবসান ঘটিয়ে চলতি বছরের ৭ জানুয়ারি হঠাৎ করেই বিয়ে করে ফেলেন নিলয়-শখ। বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন। কিন্তু বিয়ের বছর না যেতেই নতুন করে শোবিজে গুঞ্জনের ডালপালা মেলেছে। চাউর হয়েছে নিলয়-শখের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে!

বিশ্বস্ত একটি সূত্র জানায়, বিয়ের আগে নিলয়ের পরিবারের কাছ থেকে শখ যেমনটা সমর্থন আশা করেছিলেন এখন তেমনটা পাচ্ছেন না। সে কারণে শখ কিছুটা মর্মাহত! যদিও তিনি নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। কিন্তু নিলয়ের মায়ের সঙ্গে কোনো কিছুতে মিলছে না শখের। তবে নিলয়ের প্রতি কোনো অভিযোগ নেই শখের।

তবে এসব খবরের সত্যতা নিশ্চিত করতে শখের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। তারপর নিলয়ের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টি অস্বীকার করে গুঞ্জন বলে উড়িয়ে দেন।

নিলয় বলেন, ‘শখের সঙ্গে আমার এবং আমার পরিবারের কোনো সদস্যের বিন্দু পরিমাণ ঝামেলা হয়নি। তবে সংসার করতে গেলে যদি টুকটাক মনোমানিল্য হয় সেটা এড়িয়ে যাওয়াই ভালো।’

এছাড়া নিলয় দাবি করেন, ‘তার মা বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন। তাহলে শখের সঙ্গে কীভাবে রেষারেষি হবে? নিলয়ের মতে, তাদের সংসার ভাঙনের খবরটি পুরোপুরি গুঞ্জন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: