সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধুর কারণে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি – সাবেক এমপি শফিকুর রহমান

unnamed (3)সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ১৫ই আগস্ট একটি কালো অধ্যায়। বেদনাবিধুর ও কলঙ্কের কালিমায় কলুষিত বিভীষিকাময় ইতিহাসের এক ভয়ঙ্কর দিন। বাংলাদেশ ও বাঙালীর জন্য গভীর মর্মস্পর্শী শোকের দিন, জাতীয় শোক দিবস। কলঙ্কমুক্ত বাঙালী জাতি আজ গভীর শোক ও শ্রদ্ধায় তাঁর শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করছে। তিনি আরো বলেন শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁর ত্যাগ ও তিতীক্ষার দীর্ঘ সংগ্রামী জীবন আদর্শ বাঙালি জাতির অন্তরে প্রোথিত হয়ে আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুরদর্শী, সাহসী নেতৃত্বে বাঙালি জাতির পরাধীনতার শৃঙ্খলা ভেঙ্গে ছিনিয়ে এনেছিল স্বাধীনতার রক্তিম সূর্য। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাথা। বাঙালি অধিকার প্রতিষ্ঠায় সংগ্রামে তিনি তার সমগ্র জীবন ব্যয় করেছেন। তিনি জঙ্গি ও সন্ত্রাসবাদ সম্পর্কে বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশ, ধর্ম ও মানবতার শত্র“।দেশ থেকে চিরতরে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করতে জাতীয় ঐক্যের বিকল্প নেই। দেশ, মানবতা ও ধর্মদ্রোহী জঙ্গিবাদ ও সন্ত্রাস বাদের বিরুদ্ধে হাতে হাত রেখে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, রূপালী ব্যাংক লিঃ সিলেটের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বঙ্গবন্ধু পরিষদ রূপালী ব্যাংক সিলেটের সভাপতি গোবিন্দ কুমার পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এবং মোঃ জাকারিয়ার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট বিভাগীয় কার্যালয় রূপালী ব্যাংক লিঃ এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল মতিন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, রূপালী ব্যাংক লিঃ জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক মোঃ শহীদুল্লাহ সরকার, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শওকত আলী, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা নিশি মোহন নাথ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: