সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার নাটকে অভিনয় করলেন শুভ্র দেব ও ডলি সায়ন্তনী

SHUVRO-DOLY-inner2016083114বিনোদন ডেস্ক ::
এবার অভিনয়ের খাতায় নাম লেখালেন শুভ্র দেব ও ডলি সায়ন্তনী। ঈদের ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাদের দুজনকে। গত ২৯ আগস্ট থেকে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

ইতিমধ্যে এর চিত্রায়নে অংশ নিয়েছেন শুভ্র ও ডলি। উত্তরার বিভিন্ন পার্ক, রাস্তা ও একটি শুটিং হাউজে এর কাজ হয়েছে।
অভিনয়ে আসা প্রসঙ্গে ডলি বললেন, ‘কিছুদিন আগেও ভাবিনি অভিনয় করবো। আমার ‘কালিয়া’ অ্যালবাম বের হওয়ার পরই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম।

এরপর বিভিন্ন সময় বিজ্ঞাপনের মডেল হওয়ারও প্রস্তাব এসেছিলো। কিন্তু সে সময় ফিরিয়ে দিয়েছি। কিন্তু কিছুদিন আগে এনটিভির ঈদের একটি সংগীতানুষ্ঠানে অংশ নিয়েছি শুভ্রদার সঙ্গে। পরদিন তিনি আমাকে ফোন করে নাটকটিতে অভিনয়ের প্রস্তাব দেন।’

‘শ্রাবণ এসছিলো গান নিয়ে’র কাহিনিতে রয়েছে ত্রিভুজ প্রেম। ডলি সায়ন্তনীর প্রেমিক শুভ্র দেব। তার চরিত্রটি একজন সংগীতশিল্পীর। কিন্তু পারিবারিক জটিলতার কারণে তার বিয়ে হয় বন্ধুর সঙ্গে। ডলির আগের ভালোবাসার কথা জানা পরও স্বামী তাকে ভালোবাসেন। কিন্তু ডলি ভালোবাসেন শুভ্রকে।

এ নাটকে শুভ্র ও ডলি-সহ গানের আরো পাঁচজন শিল্পী অভিনয় করবেন বলে জানান পরিচালক আরিফ খান। এর মধ্যে মেহরাবের বিষয়টি চূড়ান্ত হয়েছে। এ ছাড়া পড়শীর সঙ্গে কথা চলছে। সব ঠিক থাকলে পড়শীকে দেখা যাবে ডলির ছোট বোনের চরিত্রে। আর পড়শীর বিপরীতে থাকবেন মেহরাব। তাদের সঙ্গে আরও একজন সংগীতশিল্পী থাকবেন।

নাটকটিতে আবহসংগীত হিসেবে বাজবে এই পাঁচ শিল্পীর গাওয়া গান। ডলি সায়ন্তনীর ‘একলা হবো’ অ্যালবামের শিরোনাম-গানটি নাটকে যুক্ত হবে। এর পরবর্তী কাজ হবে আগামী ৪ থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত। এটি লিখেছেন ফারিয়া হোসেন। ঈদুল আজহায় এনটিভির পর্দায় প্রচার হবে ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: