সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির সমাজকর্ম বিভাগের ছাত্রকে বেধড়ক মেরে গুরুতর আহত

shahjalal-university_93734শাবি প্রতিনিধি ::
ফুটবল খেলার কমিটিকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সঞ্জবন চক্রবর্তী পার্থ ও সাধারণ সম্পাদক ইমরান খান সমর্থক কর্মীদের অন্তর্কোন্দলে ইমরান খান গ্রুপের এক কর্মী গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের সামনে পার্থ গ্রুপের কর্মীরা ইমরান গ্রুপের কর্মী মনোয়ার হোসেনকে (সমাজকর্ম) বেধড়ক মেরে গুরুতর আহত করেন। এমনকি আহত মনোয়ারকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিতে যাওয়ার সময়ও তাকে লক্ষ্য করে পার্থ গ্রুপের কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করেন।
পরে মনোয়ারের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখন তিনি শঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার বলেন, উভয় পক্ষের সিনিয়র নেতাদের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে। এছাড়া ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করেই এ ঘটনা সৃষ্টি হয়েছে। ক্যাম্পাসে পুলিশ প্রশাসন সবোর্চ্চ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান তিনি।

বিশ্ববিদ্যালয় শাখ ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, জুনিয়রদের ভুল বোঝাবুঝির কারণে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে সিনিয়রদের হস্তক্ষেপে বিষয়টি মীমাংসিত হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, তাদের (পার্থ) গ্রুপের কর্মীরা মনোয়ারকে মেরে গুরুতর আহত করেছে। যারা এই কাজ করেছে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে পদক্ষেপ নিচ্ছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট ফুটবল খেলাকে কেন্দ্র্র করে ইমরান ও রনি-সাখাওয়াত গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়। তারই রেশ কাটতে না কাটতেই একই খেলাকে কেন্দ্র করেই আবারো মারপিটের ঘটনা ঘটেছে। এতে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: