সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোরাই গাড়ির ব্যবসা : ডা. রাব্বীসহ চার জন ৩ দিনের রিমান্ডে

Press-photo-HQ-29.08নিজস্ব প্রতিবেদক ::
নগরীতে র‌্যাব-৯ এর অভিযানে চুরি হওয়া ৩টি গাড়িসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। র‌্যাব-৯ এর পক্ষে গোলাম দস্তগীর বাদী হয়ে গত মঙ্গলবার কোতোয়ালী থানায় মামলা করেন। মামলায় ডা. ফাহমি ইকবাল রাব্বীকে প্রধান আসামী করা হয়েছে। এদিকে আদালতের মাধ্যমে গতকাল ডা. ফাহমিসহ চারজনকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

নয়াসড়ক বিহঙ্গ-২২/এ আনোয়ারা মতিন ভিলার মরহুম আব্দুল মছাব্বিরের পুত্র ডা.ফাহমি ইকবাল রাব্বী (৩৮) ছাড়াও মামলার অপর আসামীরা হলেন, দক্ষিণ সুরমার মরহুম আব্দুল মোতালিবের পুত্র রুমেল আহমেদ (৩৫), বিমানবন্দর থানার আম্বরখানা বড়বাজারের মো. ইলিয়াজুর রহমানের পুত্র মো. ইমাদুর রহমান রাফি (২৮) ও গোলাপগঞ্জ থানার দড়া গ্রামের মোজাহিদ আলীর পুত্র মো. শাহ আলম মুন্না (২৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই ফজলে আজিম পাটোয়ারী জানান, ডা. রাব্বীসহ আটকৃতাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে মহানগর হাকিম আদালতে আবেদন করা হয়েছিল। গতকাল আদালত রিমান্ড আবেদন শুনানি শেষে তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বুধবার রাতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত রোববার ও সোমবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডা. ফাহমিসহ চারজনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী তিনটি চোরাই গাড়িও উদ্ধার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: