সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজহীন টাইগারদের কি পরামর্শ দিলেন আশরাফুল?

asখেলাধুলা ডেস্ক: মোস্তাফিজুর রহমান বর্তমানে বাংলাদেশের অন্যতম পেস ভরসার নাম। মোস্তাফিজ দলে থাকলে বাংলাদেশ দলকে সবসময় পেস নির্ভর দল সাজাতে হয়। সামনে হাতে থাকা আফগানিস্তান-ইংল্যান্ড সিরিজে ইনজুরির কারনে দলে নেই ফিজ। তাই দলকে ভিন্নধর্মী গেমপ্ল্যানে সাজাতে বললেন আশরাফুল।

মুস্তাফিজুর রহমানের জাতীয় দলে আগমনের সময়টা এখনো খুব বেশি হয়নি। কেবল গত বছরই প্রথম আবির্ভাব হয় কাটার মাস্টারের। কিন্তু এই সীমিত সময়ের ব্যবধানেই তার উপস্থিতি বা অনুপস্থিতি একটা বড় প্রভাব ফেলতে শুরু করেছে বাংলাদেশ দলের গেমপ্ল্যানে।

টাইগারদের চিরচেনা স্পিন নির্ভর আক্রমনে ফিরে যাওয়ার পরামর্শ দিলেন আশরাফুল। অবশ্য বাংলাদেশের পেস আক্রমণ যে এখন বিশ্বের অন্যতম সেরা, এ ব্যাপারে কোন সন্দেহ নেই আশরাফুলের। “মুস্তাফিজ থাকলে দৃশ্যপট ভিন্ন হতে পারত। কিন্তু দুর্ভাগ্যবশত সে থাকবে না। এদিকে ইংল্যান্ড দল সাম্প্রতিক সময়ে পেস বোলিংয়ের বিরুদ্ধে দারুণ করছে। তাই আমাদের উচিৎ স্পিন আক্রমনে বেশি গুরুত্ব দেয়া। ওদের আটকাতে ধীরগতির লো বাউন্সি উইকেট বেশি কার্যকরী হবে।”

আসন্ন সিরিজে মুস্তাফিজকে মিস করবেন বলেও জানান আশরাফুল। “মুস্তাফিজ অসাধারণ প্রতিভা। ও দলে থাকলে ম্যাচ জেতা অনেক সহজ হয়ে যায়। কিন্তু ইনজুরির উপর তো কারো হাত নেই। আমাদের বিষয়টা ম্নে নিতেই হবে। তবু সবার মত আমিও মিস করব মুস্তাফিজকে। ও খেলতে পারলে ইংল্যান্ডের সাথে জেতার ব্যাপারে বেশি আশাবাদী থাকতাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: