সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্তমান সরকারের চারদিকে সাজসাজ রব: প্রতিমন্ত্রী এমএ মান্নান

29জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শহীদের রক্ত বিজড়িত শ্রীরামসিতে শ্রীরামসি আঞ্চলিক গনহত্যা যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। বুধবার সকাল থেকে বিভিন্ন আয়োজনে পালিত হয় দিবসটি। দিবসটিতে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান শদীদের প্রতি শ্রদ্বাঞ্জলি প্রদানসহ আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকার দেশের প্রত্যান্ত অঞ্চলে ঘরে ঘরে বিদ্যুৎতায়ন,রাস্তাঘাট,ব্রীজ কালবার্ট করেছে হাসপাতাল,স্কুল,মাদ্রাসা,মসজিদ,মন্দির,কলেজ স্থাপন করে বর্তমানে উন্নয়নের জোয়ার বয়ে দিচ্ছে। আমরা অনেক কষ্টের বিনিময়ে বহু কিছু হারিয়ে স্বাধীনতা পেয়েছি। মুসলিম,হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান আমরা একি মায়ের সন্তান,আমাদের পরিচয় আমরা বাঙ্গাঁলী। ইসলামের নাম ভাঙ্গিয়ে এদেশে সন্ত্রাস করতে দেয়া হবে না।

এসময় বিশেষ অথিতির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জননেতা সিদ্দিক আহমদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন,সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,শ্রীরামসি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাজের আলী, প্রবীন সাংবাদিক ও কলামিষ্ট আমিরুল ইসলাম এহিয়া,যুক্তরাজ্য প্রবাসী আবু আনাছ। শ্রীরামসি শহীদ স্মৃতি সংসদের সভাপতি ও শ্রীরামসি স্কুল এন্ড কলেজের প্রভাষক নুর মোহাম্মদ জুয়েলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সিপন আলী ও সাবেক সাধারন সম্পাদক মাহবুব হুসেনের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী,শ্রীরামসি শহীদ স্মৃতি সংসদের সাবেক সভাপতি বাবুল মিয়া,সাধারন সম্পাদক মুহিবুর রহমান, সমাজসেবক নজরুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, সহ-দপ্তর সম্পাদক মাসুম হোসাইন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন লালন,উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সিনিয়র সহ-সভাপতি সাফরোজ ইসলাম মুন্না,যুগ্ম সম্পাদক কল্যান কান্তি রায় সানী, ছাত্রলীগ নেতা এমডি মুন্নাসহ বিভিন্ন স্কুল-কলেজ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন। পরে অথিতিবৃন্ধ শহীদ স্মৃতি সংসদের মেধা বৃত্তি নির্বাচনের ২০ শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: