সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে জেনারেশন প্লাস এর বৃক্ষ রোপণ

DSC_0612 copyশাবি সংবাদদাতা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবুজ শ্যামল সোনার বাংলা গড়তে বনায়নে গুরুত্ব দিয়েছেন। সরকারের পাশাপশি ব্যক্তিগত উদ্যোগেও বনায়ন করতে হবে। কোথাও পতিত জায়গা ফেলে রাখা যাবে না, যেখানেই পতিত জমি থাকবে, সেখানে বৃক্ষ রোপণ করতে হবে।

তিনি বলেন, আগামীর প্রজন্মকে দূষিত পরিবেশ থেকে রক্ষা করতে হলে বেশি করে বৃক্ষ রোপণ করতে হবে। সবুজ শ্যামল সোনার বাংলা গড়তে বৃক্ষ রোপণের বিকল্প নেই। শুধু বৃক্ষ রোপণ করলে হবে না, বৃক্ষের নিয়মিত পরিচর্যাও করতে হবে। জেনারেশন প্লাসের এই উদ্যোগ মাইলফলক হয়ে থাকবে।

তিনি ক্যাম্পাসে বৃক্ষ রোপণ করায় সংগঠনের সংশিল্ষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি বুধবার বিকেলে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামের পাশ্ববর্তী টিলায় জেনারেশন প্লাস নামক একটি সংগঠনের বৃক্ষ রোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেনারশেন প্লাসের সাধারণ সম্পাদক ফয়সল আহমদ খানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মো: ফাহিম মুন্তাছিরের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাবির সহকারী প্রশাসনিক কর্মকর্তা কামরান আহমদ চৌধুরী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কুলাউড়া উপজেলার ভূকশিমইল ইউপি শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের বাংলার প্রফেসর মো: আফজাল হোসাইন, সংগঠনের সদস্য সাদ উদ্দিন সাদিক, খন্দকার আবিদুল ইসলাম তুষার, এহসান রুবেল খান, আব্দুর রাজ্জাক ইমন, জাকারিয়া মজুমদার, মো: লায়েক আহমদ, রুবেল আলম, চৌধুরী নাজমুল হাসান, খন্দকার হোসাইন ইমন, সাজেস চৌধুরী দ্বীপ,জহির উদ্দিন,তানভীর আল হাসান, মকসুদুল হক মাহেদ, টিলাগড় সুরভী যুব সংঘের প্রধান উপদেষ্ঠা রোটারিয়ান রায়হান আহমদ হেলন, বৃক্ষ প্রেমিক কবি শামসুল ইসলাম সাদিক, শাবি প্রেস ক্লাবের সিনিয়র সদস্য জিয়াউল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: