সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিনেমার টাকা জোগাড় করতে ছাত্র অপহরণ অভিনেতার!

1472621809নিউজ ডেস্ক: নিজেই প্রযোজক। আবার নিজেই নায়ক। কিন্তু পকেট গড়ের মাঠ! তাই শেষমেশ সিনেমার জন্য টাকা জোগাড় করতে গিয়ে ফেঁদে বসলেন অপহরণের ছক! সেও টিকল না। আপাতত পুলিশের জালে ধরা পড়ে জেলের ঘানি টানছেন দক্ষিণ ভারতের ওই উঠতি অভিনেতা।

যুবকের নাম মুনিয়াপ্পা। বহু চেষ্টা করেও অভিনয়ের সুযোগ না পেয়ে ২৯ বছর বয়সী যুবক ঠিক করেন নিজেই ছবি বানাবেন। আর তাতে নায়কও হবেন তিনি নিজেই।

ছবির নাম চটকদার, ‘চ্যালেঞ্জার’। কিন্তু টাকার অভাবে আটকে গেল শুটিং। উদ্ধার পেতে ফন্দি আঁটলেন মুনিয়াপ্পা আর তার সহযোগী হাসান মুহাম্মদ। ২৬ বছর বয়সী হাসান এক অভিনেত্রীর প্রাক্তন মেকআপ ম্যান।

দুজনে মিলে ঠিক করলেন, এক বড় শিল্পপতিকে অপহরণ করবেন। কিন্তু তার বাড়ির সামনে নিরাপত্তারক্ষীদের পাহারায় কিছু করতে পারলেন না। এরপর এক বড় চাকুরীজীবীর কলেজ পড়ুয়া ছেলেকে অপহরণের।

প্রথমে তাকে এবং তার প্রেমিকাকে হুমকি। মোটা অঙ্কের টাকা না পেলে ইন্টারনেটে আপলোড করে দেওয়া হবে তাদের ঘনিষ্ঠ ছবি। কিন্তু হুমকিতে পাত্তা দেয়নি প্রেমিক জুটি।

শেষে একদিন কলেজ থেকে বাড়ি ফেরার পথে ওই কলেজপড়ুয়া ঈশান বাপাতকে অপহরণ করে তারা। মুক্তিপণ চেয়ে ফোন যায় ঈশানের প্রেমিকার কাছে।

যে অটোতে চেপে ওই তরুণী মুক্তিপণ নিয়ে যান, তার চালকের আসনে থাকলেন সাদা পোশাকের পুলিশ। নির্দিষ্ট জায়গায় আগে থেকেই মোতায়েন থাকল সাদা পোশাকের পুলিশকর্মীরা। এরপর খুব সহজেই ফাঁদে পা দেয় দুই আনাড়ি অপহরণকারী।

পুলিশের রেকর্ড বলছে, এর আগেও অসামাজিক কাজে জড়িয়েছেন মুনিয়াপ্পা। তার বিরুদ্ধে ছিনতাই চুরি এমনকি ডাকাতিরও অভিযোগ আছে। সিনেমার জন্য ফান্ড যোগাড়ে ছিনতাই করেন মুনিয়াপ্পার সহযোগী হাসানও। আপাতত দুজনেই শ্রীঘরে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: