সর্বশেষ আপডেট : ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন বাংলাদেশি তারকাকে নিয়ে ইউসি ব্রাউজারের ক্যাম্পেইন

1472648139নিউজ ডেস্ক: ইউসিওয়েব ও আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপ-এর পোর্টফলিও কোম্পানি, তাদের নিউজ ইন-এপ প্রোডাক্ট ‘বিডি এক্সপ্রেস’ সাব্বির রহমান, শবনম ফারিয়া এবং সালমান মুক্তাদিরকে নিয়ে একটি নতুন ক্যাম্পেইন শুরু করেছে।

ক্যাম্পেইনটি এই তিন তারকাদের ফেসবুক লাইভ ভিডিও প্রকাশ করা নিয়ে একটি গণভোটের মাধ্যমে আয়োজিত হবে। এর আগে, ইউসিওয়েব ঘোষণা করে যে ‘বিডি এক্সপ্রেস’ বাংলাদেশের প্রথম বিগ-ডাটা অ্যালগরিদম সম্পন্ন নিউজ এগ্রেগেটর যা ব্যবহারকারীদের বিজ্ঞাপন ছাড়া পছন্দমত খবর সংগ্রহে সাহায্য করবে।

বিডি এক্সপ্রেস এ আর্টিকেল দেয়া ছাড়াও, তারকারা ইউসি ব্রাউজারের উপস্থাপনায় একটি অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে যেখানে ফ্যানরা এই তারকাদের নিউজ তাদের পছন্দ মত ভোট করতে পারবেন। ভোট দেয়ার শেষ সময় ৫ সেপ্টেম্বর। বিজয়ী তারকা একটি ফেসবুক লাইভ ভিডিও প্রকাশ করবেন যেখানে বিজয়ী তারকা ফ্যানদের সাথে নিজের সফলতার গল্প করবেন এবং কিভাবে ইউসি নিউজ হাব ব্যবহারকারীদের জীবনে একটা ইতিবাচক প্রভাব ফেলবে তা বলবেন। আলিবাবা মোবাইল বিজনেস গ্রুপ এর গ্লোবাল মার্কেটস এর জিএম কেনি ইয়ে বলেন, ‘নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতির লক্ষ্যে আমরা বাংলাদেশের তিনজন প্রধান ওপিনিয়ন লিডারদের অংশীদার হয়েছি। আমরা বিশ্বাস করি যে সাব্বির, শবনম এবং সালমানের সাথে এই অংশীদারিত্ব ব্যবহারকারীদের ভালো মানের কন্টেন্ট দিতে সাহায্য করবে।’ ‘

ব্যবহারকারীরা এই ভোটে অংশগ্রহণ করতে পারবেন উল্লেখিত লিংকে প্রবেশ করে (http://bit.ly/VoteforBD) এই প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে ৫ সেপ্টেম্বর।

আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের ব্যবসা প্রতিষ্ঠান ইউসিওয়েব ইনকর্পোরেট (ইউসিওয়েব) শীর্ষস্থানীয় মোবাইল ইন্টারনেট সফটওয়্যার ও সেবাদানকারী প্রতিষ্ঠান। ২০০৪ সালের শুরু থেকে ইউসিওয়েব সারা বিশ্বের মানুষদের সেরা মানের মোবাইল ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। ব্রাউজার বিশ্বের দ্বিতীয় মোবাইল ব্রাউজার যেটি ২০১৬ সালের মে পর্যন্ত ২০%-এরও বেশি পেজ ভিউ মার্কেট শেয়ার নিয়ে আছে (স্ট্যাট কাউন্টার অনুযায়ী)। মে, ২০১৬ সালের পরিসংখ্যান অনুযায়ী ইউসি ব্রাউজার ৪০ কোটি সক্রিয় ব্যবহারকারী পেয়েছে, যেখানে ৯ অ্যাপ্স-এর ২৫ কোটি।

আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপ শীর্ষস্থানীয় মোবাইল কন্টেন্ট ও সেবাদানকারী প্রতিষ্ঠান। এর পোর্টফলিও পণ্যতে রয়েছে মোবাইল ব্রাউজার, মোবাইল সার্চ, লোকেশন-বেইজ্ড সার্ভিস, মোবাইল গেমিং, অ্যাপ স্টোর এবং মোবাইল রিডার অপারেশন। অত্যাধুনিক প্রযুক্তিসমূহ এবং বিগ ডাটা নিয়ে আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপ মোবাইল ইন্টারনেটে নতুনত্ব ও নির্ভরযোগ্যতা আনতে প্রতিশ্রুতিবদ্ধ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: