সর্বশেষ আপডেট : ১২ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় চুরির অভিযোগে আটক ৬

21কুলাউড়া অফিস:
কুলাউড়ায় প্রতারণা করে দোকান থেকে টাকা চুরির অভিযোগে পুলিশ ৬ জনকে আটক করেছে।

আটকৃতরা হচ্ছে আয়েশা আক্তার রিমা (১৮), পিতা-সুমন মিয়া, সাং-হকপুর, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেট, আলী হোসেন (২১), (সিএনজি ড্রাইভার) পিতা-সিরাজ মিয়া, সাং-বাধাঘাট, থানা-তাহেরপুর, জেলা-সুনামগঞ্জ বর্তমানে সাং-কায়ছতর আলী, রেল গেইট সংলগ্ন, দক্ষিন সুরমা, সিলেট, আকাশ (১৪), হৃদয় (১২), উভয় পিতা-মৃত রফিক মিয়া, সাং- কদমতলী (মজনু মিয়ার ভাড়াটিয়া, ধইরা শার মাজার সংলগ্ন), থানা-দক্ষিণ সুরমা, এসএমপি সিলেট।

জানা যায়, কুলাউড়ার বরমচাল স্কুল এন্ড কলেজ রোডস্থ ষ্টেশন রোড চৌমুহনায় শামীম এন্ড ব্রাদার্স ডিপাটমেন্টাল স্টোরে ৩০ আগস্ট মঙ্গলবার বিকেলে আসামীরা সিএনজি যোগে দোকানের সামনে এসে সিএনজি থেকে নেমে দোকানের ভেতরে একটি কোল্ডড্রিংস দেওয়ার জন্য বললে দোকানদার ক্যাশ কাউন্টার থেকে প্রায় ৮ ফুট দুরে থাকা ফ্রিজ থেকে কোল্ডড্রিংস বের করে দিতে গেলে চোরেরা দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্স খুলে টাকা চুরি করার সময় আশপাশের ব্যবসায়ীরা এসে তাদের আটক করে। কুলাউড়া থানা পুলিশকে ঘটনাটি অবহিত করলে এসআই মোহাম্মদ আবুল বাশার ঘটনাস্থলে গিয়ে চোরদের থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে দোকান মালিক শামীম আহমদ কুলাউড়া থানায় মামলা নং-৩৫ তাং-৩০/০৮/১৬ ইং ধারা-৩৮০/৪১১ দঃ বিঃ রুজু করেন। আয়েশা আক্তার তার অপ্রাপ্ত বয়স্ক ছোট দুই বোন আকলিমা (৯) ও ফাতেমা (৮) দ্বয়কে তার সাথে রেখে বিভিন্ন দোকানে চুরি করার পূর্ব মুহুর্তে দোকানদারকে বিভিন্ন দ্রব্যাদি ক্রয় করার ছলনায় দরকষাকষি করে ব্যস্ত রাখে সেই সুযোগে গিয়ে উল্লেখিত আকটকৃতরা দোকানের মালামাল চুরি করে অন্যত্র সড়ে পড়ে বলে আটককৃতরা জানায়। অবুঝ ও অপ্রাপ্ত বয়স্ক আকলিমা ও ফাতেমা না বুঝে আসামীদের সঙ্গে থাকায় তাদেরকে নিরাপত্তা হেফাজতে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: