সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি থেকে শিরিন সুলতানার পদত্যাগ!

5নিউজ ডেস্ক: বিএনপি থেকে পদত্যাগ করেছেন ৯০ এর তুখোড় ছাত্র নেত্রী অ্যাডভোকেট শিরিন সুলতানা। কদিন আগে যে দলটির নতুন কমিটি হলো তাতে তিনি স্বনির্ভর বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পান। এ পদের পূর্বের কমিটিতে ছিলেন নাটোরের রুহুল কুদ্দুস তালুকদার দুলু। চারদলীয় জোট সরকারের সময়ে দুলু উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

পদত্যাগের কথা জানিয়ে শিরিন সুলতানা বিডিলাইভকে বলেন, এক নেতার এক পদ বাস্তবায়নে পদত্যাগ পত্র জমা দিয়েছি। বাংলাদেশ জাতীয়তাবদাী মহিলা দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

প্রসঙ্গত, গুলশান কিংবা নয়াপল্টন বিএনপির যে কোনো ধরনের কর্মসূচিতে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শিরিন সুলতানার উপস্থিতি সরব। গণমাধ্যম কর্মীরা বিএনপির যেসব নেতা-নেত্রীদের খুব সহজে পেয়ে থাকেন তাদের মধ্যেও অন্যতম তিনি।

অ্যাডভোকেট হলেও শিরিন সুলতানাকে ওকালতি পোশাকে সচরাচর দেখা যায় না। তবে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে হাজিরা দিতে গেলে কালো অ্যাপ্রোন পরে তার পাশে থাকেন সব সময়। আর সে কারণে খালেদা জিয়ারও স্নেহধন্য ছিলেন তিনি।

তাই দলের কাউন্সিলে নতুন পদ পাবেন এমন আশার সঞ্চার হয়েছিল শিরিনের মধ্যে। ৯০ দশকের তুখোড় ছাত্রনেতা শিরিনের অনুসারীদেরও প্রত্যাশা ছিল নতুন কমিটিতে তিনি যুগ্ম-মহাসচিব পদে দায়িত্ব পাবেন। কিন্তু প্রত্যাশানুযায়ী পদ না পেয়ে অবেশেষ পদত্যাগ করলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: