সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ পৌরসভার ৩২ কোটি ৪৯ লক্ষ ৯শত ৫৬ টাকা বাজেট ঘোষনা

unnamedনবীগঞ্জ প্রতিনিধি: নতুন কোন কর-আরোপ ছাড়াই ২০১৬/১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা করেছেন নবীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। বুধবার দুপুরে পৌরসভার হলরুমে প্রস্তাবিত বাজেট ঘোষনা ও সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বাজেট ঘোষনা করা হয়। পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টান শুরতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন, আবু বক্কর। গীতা পাঠ করেন সুকেশ চক্রবর্তী। পৌরসভার হিসাব রক্ষক জালাল উদ্দিন আহমদ এর পরিচালনায় এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, প্যানেল মেয়র এটিএম সালাম, কাউন্সিলর বাবুল দাশ, মোঃ আলা-উদ্দিন, আব্দুস সালাম, কবির মিয়া, সুন্দর আলী, জাহেদ চৌধুরী, ফারজানা আক্তার পারুল, রোকেয়া বেগম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন, সাবেক সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী শহিদুল হক, সাংবাদিক এম মুজিবুর রহমান, সলিল বরণ দাশ, আকিকুর রহমান সেলিম, সেলিম তালুকদার, জাকিরুল ইসলাম জাকির, মাওলানা আব্দুর রকিব হক্কানী, শামিম চৌধুরী প্রমুখ।

উক্ত বাজেটে মোট আয় ধরা হয়েছে ৩২ কোটি ৪৯ লক্ষ ৯শত ৫৬ টাকা। মোট ব্যয় ৩২কোটি ৩৭লক্ষ ৪৯হাজার ৫শত টাকা। সার্বিক উদ্বৃত্ত ১১লক্ষ ৫১হাজার ৪শত ৫৬ টাকা। এর মধ্যে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ২কোটি ৮৬ লক্ষ ৯শত ৫৬ টাকা এবং ব্যয় ২কোটি ৭৫লক্ষ ২৫ হাজার টাকা।

এছাড়া ও মোট উন্নয়ন আয় দেখানো হয়েছে ২৯কোটি ৬৩লক্ষ টাকা এবং উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ২৯কোটি ৬২লক্ষ ২৪হাজার ৫শত টাকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: