সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‍্যাগিংয়ের হাত থেকে রক্ষা পাননি সোনাক্ষী!

214549Sবিনোদন ডেস্ক: শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী। তবু র‍্যাগিংয়ের হাত থেকে বাদ যাননি তিনিও। কলেজে তাঁকেও র‍্যাগিং করা হয়েছিল। জানিয়েছেন সোনাক্ষী সিনহা নিজেই।
সোনাক্ষী সিনহার আকিরা ছবিটি র‍্যাগিংয়ের উপর ভিত্তি করে তৈরি। তিনি জানিয়েছেন, র‍্যাগিংকে ছবিটিতে খুব ভালোভাবে দেখানো হয়েছে। তবে তিনি যখন ছাত্রী ছিলেন র‍্যাগিং এতটা মারাত্মক ছিল না। তিনি নিজে র‍্যাগিংয়ের শিকার হয়েছেন, নিজেও র‍্যাগিং করেছেন। কিন্তু তারা সবাই এখন সোনাক্ষীর ভালো বন্ধু। র‍্যাগিংয়ের জন্য কোনও তিক্ত অভিজ্ঞতা তাঁর হয়নি। তাঁকে যারা র‍্যাগিং করেছে বা যাদের তিনি র‍্যাগিং করেছেন, সবার সঙ্গেই এখন ভালো সম্পর্ক তাঁর। র‍্যাগিং তখন খুব মজার একটা বিষয় ছিল। সম্পর্ককে খারাপ তো করতই না। উলটে দৃঢ় হত।
আকিরা ছবিতে সোনাক্ষীর চরিত্রটি একটি মেয়ের যে যোধপুর থেকে মুম্বই এসেছে পড়াশোনার জন্য। কলেজে তাকে র‍্যাগিংয়ের মুখোমুখি হতে হয়। কীভাবে মেয়েটি পরিস্থিতি সামলায়, তা নিয়েই আকিরা। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন অনুরাগ কাশ্যপ। কঙ্কনা সেনশর্মাও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন। ছবি পরিচালনা করছেন এ আর মুরগাডোস। ২ সেপ্টেম্বর রিলিজ় করবে আকিরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: