সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা সচেষ্ঠ – কামরান

unnamed (4)সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, উপমহাদেশের প্রভাবশালী নেতা, বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পঁচাত্তরের ১৫ আগস্ট কালরাতে ঘাতকরা নির্মমভাবে হত্যা করে। ঐ রাতে শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধু পরিবারে সদস্যরা। পৃথিবীর এই ঘৃণ্যতম হত্যাকাণ্ড থেকে বাঁচতে পারেননি বঙ্গবন্ধুর পরিবারের ১৬ জন সদস্য ও আত্মীয়-স্বজন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন সংগ্রাম করেছেন একটি সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক, ন্যায় ভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে। দেশের সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশের স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাস্তব রূপ দেওয়া দায়িত্ব আমাদের নিতে হবে। এমন একটি দেশ গড়ে তোলা, যেখানে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়িত হবে এবং ধর্মগোত্রনির্বিশেষে সব মানুষ সম-অধিকার ভোগ করবে। গণতন্ত্র, সামাজিক ন্যায় এবং আইনের শাসন প্রতিষ্ঠার মধ্য দিয়েই সেই স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই সকলে ঐক্যবন্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযৌগ উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যেতে হবে।

unnamed (5)তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর দর্জি শ্রমিক লীগ উদ্যোগে মঙ্গলবার (৩০ আগস্ট) নগরীর জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা গলিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর দর্জি শ্রমিক লীগের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, মুক্তিযোদ্ধা গলি ব্যবসায়ী সমিতির সভাপতি মেহেদী কাবুল। সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্যে রাখেন মহানগর দর্জি শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ফখর উদ্দিন।

আরো বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর দর্জি শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান, সহ- সাধারণ সম্পাদক রায়হান আহমদ, কামাল উদ্দিন, পিন্টু দাস, আল-আমিন, রিমন আহমদ, রানু আহমদ, রাজন আহমদ, হেলাল আহমদ, কফিল আহমদ, শাহিন মোল্লা, বাবলু আহমদ, আলম খান, হিরণ আহমদ, সুহেল আহমদ, আক্তার মিয়া, মনির হোসন, আমির আলী, রুহেল আহমদ, রুহিন আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: