সর্বশেষ আপডেট : ১ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাজু সাবধান-এর অতিথি সুবর্ণা মুস্তাফা

saju_subarna_shadhinbangla24বিনোদন ডেস্ক ::
নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা তাঁর উত্তরসূরী অভিনয়শিল্পীদের জন্য এক আদর্শের নাম। বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় অভিনয়শিল্পীর তালিকা করলে সুবর্ণা মুস্তাফার নাম থাকবে উপরের দিকে। এই জনপ্রিয় শিল্পীই এবার সাবধান করেছেন অভিনেতা সাজু খাদেমকে। তবে বাস্তবে নয়, ঈদের বিশেষ অনুষ্ঠান সাজু সাবধান-এর বিশেষ অতিথি হয়ে এসে সুবর্ণা মুস্তাফা অনুষ্ঠান সঞ্চালক সাজুকে জানিয়েছেন, তাঁর জীবনের মজার কিছু তথ্য। গত ২৮ আগষ্ট বিএফডিসি’তে এ অনুষ্ঠানের ধারণকার্য সম্পন্ন হয়।

সাজুর প্রতিবেশীদের সঙ্গে মজার এক আড্ডার অতিথি হয়ে এসে সুবর্ণা তার বর্ণাঢ্য ক্যরিয়ার নিয়ে বলেছেন না জানা অনেক কথা, পরামর্শ দিয়েছেন তরুণ প্রজন্মকে, জানিয়েছেন দর্শকদের দেশীয় টিভি চ্যানেলে ফিরিয়ে আনার জন্য প্রয়োজন আগের মত নাটক প্রচার করা। এজেন্সির কাছ থেকে নাটক ক্রয়ের পরিবর্তে টেলিভিশন চ্যনেলগুলোর উচিত স্বাধীনভাবে মেধাবী, গুণী, জনপ্রিয় নির্মাতাদের কাছ থেকে নাটক নেয়া।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তফা বলেন, সবকিছু ঠিক থাকলে যে কোনো মুহূর্তে তিনি নির্মাণ করবেন নাচে-গানে-পরিপূর্ণ বিনোদনধর্মী একটি চলচ্চিত্র। জেড আই ফয়সাল ও মনিরুজ্জামান খানের প্রযোজনায় সাজু সাবধান প্রচারিত হবে ঈদের ২য় দিন, রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: