সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে ২২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের হরতালবিরোধী মিছিল

DSC_0869 copyজামায়াতের দেওয়া হরতালের প্রতিবাদে গতকাল মঙ্গলবার ২২নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার নগরীর উপশহর এবি পয়েন্টের সম্মুখ থেকে উপশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রোজভিউ পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে ২২নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমেদের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের এর পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আলিম তুষার বলেন, জামায়াত হরতাল দিয়ে প্রমাণ করেছে, জামায়াত-শিবির কখনো বাংলাদেশের পক্ষে ছিল না। হরতাল দিয়ে মীর কাসেম আলীর ফাঁশি বন্ধ করা যাবে না। সকল দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র উপেক্ষা করে এদেশে একের পর এক যুদ্ধাপরাধীর বিচারের রায় কার্যকর করা হয়েছে। শুধু যুদ্ধাপরাধমুক্ত রাষ্ট্র নয়; বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। সেই লক্ষ্যে অতীতের ন্যায় ছাত্রলীগের নেতা-কর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে রাজপথে থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে সর্বদা প্রস্তুত থাকবে।
এছাড়া বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগ নেতা শামীম ইকবাল, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাকিরুল আলম জাকির, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল উদ্দিন, মহানগর ছাত্রলীগ নেতা হুমায়ুন রশীদ, আব্দুল্লাহ আল মাসুদ, মকসুদ আহমদ, সাফকাত হাসান, হাসান আহমদ, সাইফুর রহমান, মিরাজুল ইসলাম, সৈয়দ নাহিদ, সুলতান শাহজান তুহিন, রেজা আহমদ, আকাশ দেব, এনামুল হক মাসুম, সৈয়দ শিপু, নাবিল আহমদ, হৃদয় আহমদ, এহিয়া আহমদ, কাজী রুহুল আলম। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: