সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই মাদক বিক্রেতার যাবজ্জীবন জেল

eedwwwwwস্টাফ রিপোর্টার ::
সিলেটে মাদক মামলায় ২ বিক্রেতাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। রায়ের পাশাপাশি তাদেরকে ১০ হাজার টাকা করে জরিমান অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। গতকাল মঙ্গলবার সিলেটের বিশেষ দায়রা জজ (জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল) আদালতের বিচারক মো. মফিজুর রহমান ভূঞা এ রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন, নগরীর চাষনীপীর খলবাখানী ৩৭ নম্বর বাসার মৃত আসাই মিয়ার ছেলে মো. তারা মিয়া ওরফে তোরন (২৯) ও একই এলাকার মৃত আমিন হোসেনের ছেলে জয়নাল ওরফে মারুফ (৩১)। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১১ সালের ১৯ আগস্ট বিকেল ৫ টার দিকে বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার উপজেলার চারখাই দাহাল গ্রামের জনৈক হেলাল মিয়ার বাড়ির সামনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা তোরন ও মারুফকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার ৫শ’ টাকা দামের ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে বিয়ানীবাজার থানার এএসআই মো. সিকান্দর আলী বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে বিয়ানীবাজার থানার এসআই আরিফুর রহমান ২০১১ সালের ২৭ সেপ্টেম্বর ৩ জনকে অভিযুক্ত করে আদালতে এ মামলার চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন এবং ২০১২ সালে ৫ নভেম্বর থেকে এ মামলার বিচারকার্য শুরু হয়। দীর্ঘ শুনানি ও ৫ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামি মো. তারা মিয়া ওরফে তোরন ও জয়নাল ওরফে মারুফকে দোষী সাব্যস্ত করে উক্ত রায় প্রদান করেন। অপর আসামি জকিগঞ্জের সাদিকুর রহমান স্বপনকে বেকসুর খালাস প্রদান করা হয়। রাষ্ট্রপক্ষে বিশেষ পিপি অ্যাডভোকেট নওসাদ আহমদ চৌধুরী ও আসামিপক্ষে অ্যাডভোকেট মো. আবু তালেব মিয়া মামলাটি পরিচালনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: